BreakingNews: বুধবার ছুটি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমত





BreakingNews: বুধবার ছুটি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা







 নিউজ ডেস্ক:  বুধবার ছুটি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের চিকিৎসক ও করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে সরকারি ছুটি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১ জুলাই অর্থাৎ বুধবার পশ্চিমবঙ্গের প্রথম মুখ্যমন্ত্রী চিকিৎসক বিধানচন্দ্র রায়ের জন্ম ও মৃত্যুদিন। ডক্টর ডে হিসাবে এই দিনটি গোটা দেশেই দেখা হয়। আর সেই কারণেই রাজ্যের চিকিৎসক এবং করোনা যোদ্ধাদের স্যালুট জানাতে এই ছুটি ঘোষণা করা হয়েছে।




বাংলায় করোনা পরিস্থিতি ক্রমশ উদ্বেগের জায়গায় যাচ্ছে। গত ২৪ ঘন্টায় রাজ্যে রেকর্ড আক্রান্ত। প্রায় ৫৭২জন আক্রান্ত। ভয় না পেয়ে লড়াই করছেন ডাক্তার, স্বাস্থ্য কর্মীরা। সামনে থেকে ক্রমশ লড়াই চালিয়ে যাচ্ছেন। শুধু ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীরাই নয়, সামনে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন পুলিশ আধিকারিকরাও।




সবাইকে স্যালুট জানাতে আগামী ১লা জুলাইকেই বেছে নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতে ছুটি ঘোষণা করলেন মমতা। আজ সোমবার নবান্নে সাংবাদিক বৈঠকে মুখোমুখি হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠক থেকে ১ জুলাই সমস্ত রাজ্য সরকারি দফতরে ছুটি ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। সঙ্গে ওই দিনটিকে জাতীয় ছুটি হিসাবে ঘোষণার দাবি তোলেন তিনি।




উল্লেখ্য, এর আগে করোনার সঙ্গে লড়াইয়ে থাকা ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীদের স্যালুট জানাতে কখনও মোমবাতি জ্বালানোর কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আবার কখনও বিভিন্ন দেশের হাসপাতালগুলির উপর পুস্পবৃষ্টি করে বায়ুসেনা।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন