ভারতে ফুটবল প্রেমীদের জন্য সুখবর! বড় টুর্নামেন্টের অপেক্ষা 

ভারতে ফুটবল প্রেমীদের জন্য সুখবর! বড় টুর্নামেন্টের অপেক্ষা

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক:  করোনা প্রকোপ কমতে ইউরোপের বিভিন্ন দেশে ফুটবলযজ্ঞ শুরু হলেও ভারতে এখন ফুটবল শুরুর সম্ভাবনা নেই। এই পরিস্থিতিতে ভারতীয় ফুটবল ফ্যানেদের হতাশ হওয়া ছাড়া কোনও উপায় নেই। সংকটের এই সময় এবার ফ্যানেদের মুখে হাসি ফোটাতে পারে মেগা টুর্নামেন্টে ভারতের বিড করতে চাওয়ার খবর। এবার ২০২৭ সালে ভারতের মাটিতে বসতে পারে ফুটবলের বড় আসর। ২০২৩ সালের এশিয়ান কাপের আসর চিনে বসতে চলেছে। তার ঠিক চার বছর পর ২০২৭ সালে এশিয়া ফুটবলের সবচেয়ে বড় এই টুর্নামেন্ট আয়োজনের দৌড়ে কাতারের সঙ্গে লড়াই করবে ভারত।

প্রসঙ্গত ২০২২ সালে কাতারে বিশ্বকাপ আয়োজন হতে চলেছে। কাতার ছাড়াও সৌদি আরব, উজবেকিস্তানের মতো দেশের সঙ্গেও ভারতকে টুর্নামেন্টে পেতে বিডিংয়ে লড়তে হবে। ভারতের মাটিতে এখনও পর্যন্ত এশিয়ার সবচেয়ে বড় ফুটবলের এশিয়ান কাপের আসর বসেনি। পরের বছর এশীয় ফুটবলের সর্বময় সংস্থা এশিয়ান কাপের আয়োজক দেশের নাম ঘোষণা করবে। সেক্ষেত্রে শেষ পর্যন্ত এশিয়ার হেভিওয়েট দেশগুলোকে টক্কর দিয়ে বিডের লড়াই ভারত জেতে কিনা সেটাই এখন দেখার।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন