বিশ্বকাপ গড়াপেটা! আজ তলব সাঙ্গাকারাকে

বিশ্বকাপ গড়াপেটা! আজ তলব সাঙ্গাকারাকে

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: অরবিন্দা ডি সিলভা, উপুল থারাঙ্গার পর এবার কুমার সাঙ্গাকারাকে তলব করল লঙ্কান পুলিস ইন্ডিপেন্ডেন্ট স্পোশাল ইনভেস্টিগেশন ইউনিট। ২০১১ সালে বিশ্বকাপ ফাইনালে গড়াপেটা হয়েছিল কিনা এই নিয়ে তদন্তে নেমে আজ সাঙ্গাকারাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।   শ্রীলঙ্কার ক্রীড়াবিষয়ক অ্যান্টি করাপশন ইউনিটের সুপারিনটেন্ডন জগত ফনসেকা বিষয়টি নিশ্চিত করেছেন। শ্রীলঙ্কার প্রাক্তন ক্রীড়ামন্ত্রী মাহিন্দানান্দা অতুলগামাগের অভিযোগের ভিত্তিতে তদন্তের নির্দেশ দেয় শ্রীলঙ্কা সরকার। তদন্ত শুরু করে লঙ্কান পুলিস ইন্ডিপেন্ডেন্ট স্পোশাল ইনভেস্টিগেশন ইউনিট। বুধবার প্রায় ঘণ্টা ছয়েক জিজ্ঞাসাবাদ করা হয় ২০১১ বিশ্বকাপের সময় শ্রীলঙ্কার নির্বাচক প্রধান তথা প্রাক্তন ব্যাটসম্যান অরবিন্দ ডি সিলভাকে।  শ্রীলঙ্কার স্পেশাল ইনভেস্টিগেশন ইউনিটের পাশাপাশি অ্যান্টি করাপশন ইউনিটও ছিল জিজ্ঞাসাবাদের সময়। বুধবার  অরবিন্দ ডি সিলভার জবানবন্দি নেওয়া হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় লঙ্কান ওপেনার উপুল থরাঙ্গাকে। এদিন দুঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় থারাঙ্গাকে। এবার ডাকা হল ২০১১ বিশ্বকাপ ফাইনালের শ্রীলঙ্কা অধিনায়ক কুমার সাঙ্গাকারাকে। 

শ্রীলঙ্কার প্রাক্তন ক্রীড়ামন্ত্রী মাহিন্দানান্দা অতুলগামাগে অভিযোগ করেছিলেন ২০১১ সালের বিশ্বকাপ ফাইনাল ভারতের কাছে নাকি বিক্রি করে দিয়েছিল শ্রীলঙ্কা! সেই সময় ২০১১ বিশ্বকাপে শ্রীলঙ্কার অধিনায়ক কুমার সাঙ্গাকারা বলেন, "ওঁনার যাবতীয় তথ্য আইসিসি-র দূর্নীতিদমন শাখার হাতে তুলে দেওয়া উচিত। যাতে সবকিছুর তদন্ত হয়।"




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন