স্কুল পড়ুয়াদের মুখোমুখি কলকাতা পুলিশ : Kolkata Police
স্কুল পড়ুয়াদের মুখোমুখি কলকাতা পুলিশ : Kolkata Police

এখন বাংলা নিউজ ডেস্ক : সম্প্রতি ডায়মন্ডহারবার রোড পেরোতে গিয়ে বেঘোরে প্রাণ হারায় বরিশা হাইস্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছোট্ট সৌরনীল। এই ঘটনাকে ঘিরে এখনও অভিভাবকদের মধ্যে চরম উৎকণ্ঠা রয়েছে।


Telegram Channel

Join Now

WhatsApp Group

Join Now

Google News

Follow


বেহালায় এক মর্মান্তিক দুর্ঘটনায় (Behala Accident) প্রাণ কেড়েছে একরত্তি স্কুল পড়ুয়ার। এদিকে এহেন মর্মান্তিক দুর্ঘটনার পর থেকেই তৎপর হয়ে উঠেছে প্রশাসন। কলকাতা ট্রাফিক পুলিশ সচেতনতামূলক অভিযান অবধি শুরু করেছে। সেই সচেতনতামূলক অভিযানের উদ্দেশ্যে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা স্কুলের পড়ুয়াদের কাছে পৌঁছে যান সরাসরি এবং তাদের সাথে কথাবার্তা বলেন।  পুলিশ কর্তারা গান্ধী কলোনি বয়েজ হাইস্কুলে হাজির হয়েছিলেন। এএনএম নিউজের সঙ্গে কথা বলার সময় ট্রাফিক বিভাগের কমিশনার সমীর পাঁজা বলেন, স্কুল পড়ুয়াদের সড়ক নিরাপত্তা পদ্ধতি সম্পর্কে শিক্ষিত করাই তাদের প্রচেষ্টা। তবে পড়ুয়ারা দুটি প্রাসঙ্গিক প্রশ্ন উত্থাপন করেছে- ১) হাঁটার জন্য ফুটপাত কোথায় এবং ২) বাস এবং ট্যাক্সিগুলি অনুমোদিত সীমার চেয়ে অনেক বেশি হর্ন বাজানোর কারণে ব্যাপক শব্দ দূষণ রয়েছে, সে ব্যাপারে কী করা হচ্ছে। সমীর পাঁজা পড়ুয়াদের প্রতিশ্রুতি দিয়েছেন যে পুলিশ সমস্ত বিষয় খতিয়ে দেখবে। তবে শিশুদের রাস্তায় হাঁটা এবং চৌরাস্তা পারাপারের সময় সতর্কতা অবলম্বন এবং ট্র্যাফিক আইন অনুসরণ করার পরামর্শ দিয়েছে।


আরোও পড়ুন লক্ষী ভান্ডার এখন অতীত! নারায়ণ ভান্ডার প্রকল্পের মাধ্যমে প্রত্যেককে 2000 করে টাকা দেওয়া হবে


আরোও পড়ুন WB Govt Employees- সরকারি কর্মীদের জন্য জোড়ালো সুখবর ঘোষণা মমতার, আকাশে বাতাসে খুশির বার্তা


আরোও পড়ুন শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে অক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ

স্কুল পড়ুয়াদের মুখোমুখি কলকাতা পুলিশ : Kolkata Police | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " স্কুল পড়ুয়াদের মুখোমুখি কলকাতা পুলিশ : Kolkata Police " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের Google News এ (Follow Us) ফলো করুন এবং আমাদের Telegram Channel Follow করুন, ধন্যবাদ।

নবীনতর পূর্বতন