আবার বিনামূল্যে প্রতিদিন ২ জিবি ডেটা দিচ্ছে জিও, কীভাবে পাবেন? দেখে নিন



আবার বিনামূল্যে প্রতিদিন ২ জিবি ডেটা দিচ্ছে জিও, কীভাবে পাবেন? দেখে নিন




 একাধিকবার গ্রাহকদের চমকে দিয়ে বিনামূল্যে অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধা করে দিয়েছিল মুম্বাইয়ের সংস্থাটি।ইতিমধ্যেই ট্যুইটারে একাধিক গ্রাহক অতিরিক্ত ডেটা পাওয়ার কথা জানিয়েছেন। শেয়ার হয়েছে স্ক্রিনশট। প্রত্যেকেই প্রতিদিন অতিরিক্ত ২ জিবি ডেটা পেয়েছেন।




আগামী চার দিন গ্রাহককে অতিরিক্ত ডেটা দেবে কোম্পানি। যে প্ল্যানই অ্যাকটিভ থাকুক, নির্দিষ্ট প্ল্যানের ডেটা শেষ হলেই অতিরিক্ত ডেটা পেয়ে যাবেন জিও গ্রাহকরা! লকডাউনে গ্রাহকদের এই বিশেষ সুবিধা দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা। জানা গিয়েছে, জিও গ্রাহকরা তাঁদের নির্দিষ্ট অ্যাকটিভ প্ল্যানের ডেটা শেষ হওয়ার পরই এই অতিরিক্ত ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এর জন্য গ্রাহককে My জিও অ্যাপে গিয়ে ‘My Plans’ বিভাগে ক্লিক করতে হবে। তার পর এই ‘My Plans’ বিভাগে গিয়েই নিজের অতিরিক্ত ডেটা সংগ্রহ করতে পারবেন জিও গ্রাহকরা।




আপনিও অতিরিক্ত ডেটা পেয়েছেন কী না, তা দেখে নিতে পারবেন My জিও অ্যাপের ‘My Plans’ বিভাগ থেকে। মনে করা হচ্ছে, লকডাউনে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতেই এই অতিরিক্ত ডেটা দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা। আপাতত নির্বাচিত গ্রাহকদের অতিরিক্ত ডেটা দিচ্ছে জিও। যদিও কীভাবে গ্রাহক নির্বাচন করা হচ্ছে জানায়নি সংস্থাটি।





এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়


এখন বাংলা, বাংলার একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর।


Source : Open


নবীনতর পূর্বতন