করোনায় একদিনে দেশে রেকর্ড ৭৪ মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩৩ হাজার



করোনায় একদিনে দেশে রেকর্ড ৭৪ মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩৩ হাজার




হাইলাইটস




  • দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১০০০ ছাড়াল। গত ২৪ ঘণ্টায় দিনে সর্বাধিক মৃত্যু ডেকে এনেছে COVID-19।

  • সবমিলিয়ে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,০৭৪।

  • গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৭৩ জনের। দেশে একদিনে করোনায় মৃতের সংখ্যা এটাই এখনও পর্যন্ত সর্বাধিক।





দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১০০০ ছাড়াল। গত ২৪ ঘণ্টায় দিনে সর্বাধিক মৃত্যু ডেকে এনেছে COVID-19। সবমিলিয়ে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,০৭৪।




গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৭৩ জনের। দেশে একদিনে করোনায় মৃতের সংখ্যা এটাই এখনও পর্যন্ত সর্বাধিক। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের বুলেটিনে জানানো হয়েছে, বর্তমানে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৩৩,০৫০। এর মধ্যে অ্যাক্টিভ ২৩,৬৫১ জন। সেরে উঠেছেন ৮,৩২৫ জন।




এ দিকে, রাজ্য সরকার আগামী সোমবার থেকে নিয়ন্ত্রিত ভাবে কিছু ছোট দোকান খোলার অনুমতি দেওয়ার সিদ্ধান্ত নিল। তবে কোনও ভাবেই চিহ্নিত সংক্রমিত এলাকায় দোকান খোলার অনুমতি দেওয়া হবে না। বুধবার করোনা ম্যানেজমেন্ট সংক্রান্ত রাজ্য মন্ত্রিগোষ্ঠীর বৈঠকেরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ খবর জানিয়েছেন।




মূলত গ্রিন জোনের কথাই বুধবার বলেছেন তিনি। তবে কোন এলাকায় কোন দোকান খোলা যাবে, শুক্রবার রাজ্য সরকার নির্দিষ্ট করে নির্দেশিকা প্রকাশ করবে। গ্রিন ও অরেঞ্জ জোনের জন্য পুলিশকে এ ব্যাপারে প্রতিটি এলাকায় সমীক্ষা করে দেখতে বলা হয়েছে কোন দোকান এখন খোলার অনুমতি দেওয়া যাবে তা নির্ধারণ করতে। নিয়মিত পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণের জন্য টাস্ক ফোর্স গঠন করা হয়েছে।




ভারতে করোনার দাপট LIVE: লকডাউনকে আশীর্বাদ ভাবলেও দেশে একদিনে মৃতের সংখ্যা ৭১!





এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : BanglaSonbad


নবীনতর পূর্বতন