‘আমি ধ্বংস হয়ে গেলাম’! টুইট বার্তায় যা বললেন অমিতাভ বচ্চন



‘আমি ধ্বংস হয়ে গেলাম’! টুইট বার্তায় যা বললেন অমিতাভ বচ্চন




মাত্র একদিন পরেই বলিউডে ফেলে নক্ষত্র পতন, প্রয়াত ঋষি কাপুর। আজ বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এই বিখ্যাত বলিউড অভিনেতা। ঋষি কাপুরের বড় ভাই সংবাদমাধ্যমকে তার প্রয়াণের খবর জানান। পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই ক্যানসারে ভুগছিলেন এই বলি অভিনেতা। বিদেশে বহুদিন চিকিৎসার পর গত বছর দেশের বাড়িতে ফিরে আসেন তিনি। কিন্তু মাঝে মধ্যেই শ্বাসকষ্টজনিত সমস্যায় দেখা দিত তার শরীরে। সংবাদসংস্থার খবর, বুধবার সকালে শ্বাসকষ্ট বাড়ায় তাকে এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।




ঋষি কাপুরের অকাল প্রয়াণে শোকাহত বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। এবিষয়ে আজ সকালে একটি টুইট বার্তা দেন বিগ বি। সেখানে সহঅভিনেতা এবং আত্মীয় ঋষি কাপুরের মৃত্যুর খবর জানিয়ে তিনি লেখেন, ” মাত্র ৫৩ বছর বয়সে বুধবার চলে গেলেন ইরফান খানের মতো আন্তর্জাতিক মানের প্রতিভা। তারপরেই আজ ঋষি কাপুর। আমি যেন ভেঙেচুরে খানখান।”




উল্লেখ্য, অমিতাভ বচ্চন আর ঋষির জুটিতে তৈরি হয়েছে একাধিক সুপারহিট ছবি। তালিকায় রয়েছে কভি কভি, অমর আকবর অ্যান্টনি, নসিব, কুলি-র মতো ছবি।









এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : Open


নবীনতর পূর্বতন