এবার মালদার প্রাণ কেন্দ্রে করোনার থাবা, জেলায় আক্রান্ত বেড়ে এখন ২৬ জন

এবার মালদার প্রাণ কেন্দ্রে করোনার থাবা, জেলায় আক্রান্ত বেড়ে এখন ২৬ জন

অমিয় ঘোষ,মালদা:- শুক্রবার মালদার প্রাণ কেন্দ্র তথা ইংরেজবাজারে এই প্রথম করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেছে। আজ মালদা মেডিকেল কলেজে লালারসের নমুনা পরীক্ষায় ৭ জনের রিপোর্টে পজিটিভ এসেছে। এই নিয়ে এখনও পর্যন্ত মালদা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৬৷ আক্রান্ত এই সাত জন পরিযায়ী শ্রমিককে তড়িঘড়ি পুরাতন মালদার নারায়ন পুরে করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
এইভাবে ধীরে ধীরে মালদা জেলায় থাবা বসাতে শুরু করেছে দিয়েছে করোনা ভাইরাস৷ আমাদের জেলায় প্রথম মানিকচকের নারিদীরা গ্রামের এক শ্রমিকের লালারসের নমুনায় করোনার সন্ধান মেলে৷শুধুমাত্র মানিকচকে নয় রতুয়া, হরিশ্চন্দ্রপুর, পুরাতন মালদায়ও করোনা আক্রান্তের হদিশ পাওয়া যায় কয়েকদিনের মধ্যে ৷ গতকাল থেকে ভিনরাজ্য থেকে বেশ বেশ কিছু শ্রমিক জেলায় ফিরে আস্তে শুরু করেছে৷ কালই তাদের লালারসের নমুনা সংগ্রহ করা হয়৷ আজ সেই লালারসের পরীক্ষা করা হয়৷ আপাতত এই ৭ জনের লালারসের নমুনায় করোনার সন্ধান মিলেছে বলেন মালদা জেলা স্বাস্থ্যদপ্তর সূত্রে জানা গেছে৷ এরপর কালিয়াচক ১ ব্লকের ৩ জন, হরিশ্চন্দ্রপুর ২ ব্লক, মানিকচক, পুরাতন মালদা ও ইংরেজবাজারের ১ জন করে ভিন রাজ্য ফেরত শ্রমিকের লালারসের নমুনায় করোনার ধরা পড়েছে৷ এখনও পর্যন্ত আমাদের  জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৬৷ নতুন করে সাত করোনা ভাইরাসে আক্রান্তকে পুরাতন মালদার করোনা হাসপাতালে স্থানান্তরিত করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন