এবার রাজ-শুভশ্রীর আবাসনে থাবা বসাল করোনা, আতঙ্কে টলিউডের একঝাঁক তারকা



এবার রাজ-শুভশ্রীর আবাসনে থাবা বসাল করোনা, আতঙ্কে টলিউডের একঝাঁক তারকা




 ক্রিকেটার থেকে অভিনেতা, প্রধানমন্ত্রী থেকে দেশের রানি, কাউকেই রেয়াত করছে না নোভেল করোনা ভাইরাস। এবার আতঙ্ক বাড়িয়ে রাজ-শুভশ্রীর আবাসনেও ঢুকে পড়ল সে। বাইপাসের কাছে কলকাতার যে বিলাশবহুল আবাসনে থাকেন একাধিক টলিউড তারকা, সেখানেই এক প্রৌঢ়ের শরীরে হদিশ মিলল করোনার জীবাণুর। মারণ ভাইরাস আবাসনের চৌহদ্দিতে হানা দেওয়ায় স্বাভাবিকভাবেই ছড়িয়েছে আতঙ্ক।




বিলাসবহুল ওই আবাসনে বেশ কয়েকটি টাওয়ার রয়েছে। তার মধ্যে একটির ৩১ তলায় থাকেন পরিচালক রাজ চক্রবর্তী এবং স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অন্য তলায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তীও। সেই টাওয়ারের ৩৯ তলাতেই এক প্রৌঢ় করোনায় আক্রান্ত হন বলে জানা যায় সোমবার। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি।




করোনা মোকাবিলায় লকডাউনের জেরে অন্যদের মতো প্রায় দু’মাস ধরে গৃহবন্দি রাজ-শুভশ্রীও। না চাইতেও কাজ থেকে দীর্ঘ বিরতি নিতে হয়েছে। করোনা থেকে নিজেদের সুরক্ষিত রাখতে সদা সতর্ক তাঁরা। এক্ষেত্রে তাঁদের আবাসনেও জারি নানা নিয়মকানুন। খুব প্রয়োজন না হলে কারও বাড়ি থেকে বেরনো নিষেধ। পরিচারক-পরিচারিকাদের আসাও বন্ধ। গাড়ির চালককেও ঢুকতে দেওয়া হচ্ছে না। আবাসনের সমস্ত নিয়ম মেনেই লকডাউন পালন করে চলেছেন তাঁরা। কিন্তু একজন ব্যক্তির বদান্যতায় সকলেই বিপদে পড়ায় বেশ মনক্ষুণ্ণ রাজ। বলছিলেন, “আবাসনের সকলেই সব বিধিনিষেধ মেনে চলেন। দু-একজন মানেন না। তাঁদের মধ্যেই একজনের হয়েছে। তাঁর খামখেয়ালির জন্যই এই ঘটনা ঘটল। উনি প্রতিদিন বাড়ি থেকে বেরতেন। কারও কথা শুনতেন না। ষাঠ বছরের উর্ধ্বে বয়স ওঁর। এভাবেই তো সংক্রমণ বাড়তে থাকে। আমার বাড়িতেও বয়স্করা রয়েছেন। তাছাড়া শুভশ্রী অন্তঃসত্ত্বা। দুশ্চিন্তা হচ্ছে। বাড়ি থেকে বেরনোই পুরো বন্ধ হয়ে গেল।” তবে এমন দুর্দিনে মাথা ঠান্ডা রেখেই পরিস্থিতি সামলাতে চাইছেন রাজ। জানান, যে কোনও সমস্যায় আক্রান্তের পরিবারের পাশে দাঁড়াবেন তিনি। সেই সঙ্গে প্রৌঢ়ের দ্রুত আরোগ্য কামনাও করেন পরিচালক।




একই টাওয়ারে থাকেন অভিনেত্রী শ্রাবন্তীও। ওই আবাসনেই বাস অভিনেত্রী পায়েল সরকার, রচনা বন্দ্যোপাধ্যায়, পরিচালক অরিন্দম শীল-সহ একঝাঁক টলিপাড়ার সেলেবের। প্রত্যেকেই এই ঘটনার পর আতঙ্কিত। পায়েল বলছিলেন, সকালে বিল্ডিংয়ের নিচে জগিং করাও আপাতত বন্ধ। এমন ঘটনায় বেশ দুশ্চিন্তাই হচ্ছে।





এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : sangbadpratidin




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন