মালদহের পর মুর্শিদাবাদ, জঙ্গিপুরে করোনা আক্রান্ত ৩ পরিযায়ী শ্রমিক-সহ চারজন



মালদহের পর মুর্শিদাবাদ, জঙ্গিপুরে করোনা আক্রান্ত ৩ পরিযায়ী শ্রমিক-সহ চারজন




 আবারও সত্যি হল আশঙ্কা। মালদহের পর মুর্শিদাবাদের জঙ্গিপুরে ভিন রাজ্য থেকে ফেরা পরিযায়ী শ্রমিকের শরীরে করোনা সংক্রমণ। ভাইরাসের থাবা তিনজন পরিযায়ী শ্রমিক এবং একজন স্বাস্থ্যকর্মী-সহ মোট চারজনের শরীরে। তাঁদের প্রত্যেককে বহরমপুরের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।




স্বাস্থ্যদপ্তর সূত্রে খবর, মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমায় প্রথম চারজনের করোনা আক্রান্তের খবর পাওয়া গেল। তাঁদের মধ্যে তিনজন ভিন রাজ্য ফেরত পরিযায়ী শ্রমিক। পরিযায়ী শ্রমিকরা সুতি দুই নম্বর ব্লকের মহেন্দ্রপুরের বাসিন্দা। তাঁরা নয়াদিল্লি থেকে জ্বর, সর্দি, কাশি নিয়ে অ্যাম্বুল্যান্সে করে দিন পনেরো আগে বাড়ি ফেরেন। মহেশাইল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে তাঁদের চিকিৎসা করা হয়। তবে করোনা সন্দেহে তাঁদের বহরমপুরের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়। সেখানে করোনা পরীক্ষা করানো হয় তাঁদের। ওই রিপোর্ট হাতে আসতেই  নিশ্চিত হন চিকিৎসকরা। জানা যায়, ওই পরিযায়ী তিন শ্রমিক করোনা আক্রান্ত। তারপর তাঁদের উপযুক্ত চিকিৎসা শুরু হয়। 




জঙ্গিপুরে আরও এক করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। তিনি জঙ্গিপুর মহকুমা হাসপাতালের স্বাস্থ্যকর্মী। জঙ্গিপুর পুরসভার প্রতাপপুর কলোনির বাসিন্দা। তবে তিনি ঠিক কীভাবে করোনা আক্রান্ত হলেন, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। সে বিষয়টি খতিয়ে দেখছে স্বাস্থ্যদপ্তর।





এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : sangbadpratidin


নবীনতর পূর্বতন