করোনার থাবা এবার বলিউড প্রযোজক ও অভিনেত্রীর বাড়িতে 

করোনার থাবা এবার বলিউড প্রযোজক ও অভিনেত্রীর বাড়িতে

নিজস্ব সংবাদদাতা : রাজ-শুভশ্রীর আবাসনের পর এবার করোনার থাবা বলিউড প্রযোজক বনি কাপুরের বাড়ির অন্দরমহলেও। করোনা আক্রান্ত বাড়ির ২৩ বছর বয়সি পরিচারক। অভিনেত্রী জাহ্নবী এবং তাঁর বোন খুশি কাপুরও এই মুহূর্তে বাবা বনি কাপুরের সঙ্গে তাঁদের লোখন্ডওয়ালার ওই অ্যাপার্টমেন্টেই রয়েছেন, যেখানে করোনা আক্রান্ত পরিচারক ছিলেন।  ফলে, এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন বলিউড। 

বনি কাপুরের লোখন্ডওয়ালার গ্রিন একরের বাড়ির সেই করোনা আক্রান্ত পরিচারকের নাম চরণ সাউ। তারই শরীরে মিলেছে COVID-19-এর উপস্থিতি। এপ্রসঙ্গে বনি কাপুর জানিয়েছেন, চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। গত শনিবার থেকেই অসুস্থ ছিলেন ওই পরিচারক। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি তাঁকে করোনা পরীক্ষা করতে পাঠান বনি। পরীক্ষার পরই জানা যায় যে  চরণ সাউ নামে ওই কর্মী করোনা আক্রান্ত। এরপরই প্রযোজকের পক্ষ থেকে বৃহন্মুম্বই কর্পোরেশনকে খবর পাঠানো হলে তৎপরতার সঙ্গে  চরণকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখার ব্যবস্থা করা হয়।

এই বিষয়ে বনি কাপুরের মন্তব্য, “আমি এবং আমার দুই মেয়ে জাহ্নবী ও খুশি, আমরা প্রত্যেকেই সম্পূর্ণ সুস্থ রয়েছি। এমনকী, আমাদের বাড়ির অন্যান্য কর্মীরাও সুস্থ। আমাদের কারোরই কোনও রকম উপসর্গ নেই। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি, জাহ্নবী কিংবা খুশি, আমরা কেউই বাড়ি থেকে বের হইনি।”


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন