এবার সিনেমার পর্দায় সাইকেল গার্ল জ্যোতি কুমারী ! 



এবার সিনেমার পর্দায় সাইকেল গার্ল জ্যোতি কুমারী !






নিজস্ব সংবাদদাতা, এন্টারটেনমেন্ট ডেস্ক: যে কোনও ঘটনা সামনে আসার সঙ্গে সঙ্গে, অতি অল্প সময়ে সেই বিষয় নিয়ে সিনেমা বানানোতে বলিউডের যেন জুড়িমেলা ভার। এরই মধ্যে 'করোনা ভাইরাস' নামে একটি সিনেমা বানিয়ে ফেলেছেন পরিচালক রামগোপাল বর্মা। দুদিন আগেই মুক্তি পেয়েছে সিনেমার ট্রেনার। যদিও সিনেমাটি কবে রিলিজ করবে তা এখনও জানান হয় নি। আর এবার ৭ দিনে ১২০০ কিমি সাইকেল চালানো জ্যোতি কুমারীর গল্প নিয়েও সিনেমা করার পরিকল্পনা প্রস্তুত করে ফেলেছেন পরিচালক। লকডাউনে কাজ বন্ধ হওয়ায় অসুস্থ বাবাকে নিয়ে ঘরে ফেরার আর কোনও পথ না পেয়ে, ৭ দিন ধরে সাইকেল চালিয়ে দীর্ঘ ১২০০ কিমি রাস্তা অতিক্রম করে বাড়ি ফেরে অষ্টম শ্রেণীর ছাত্রী জ্যোতি কুমারী। করোনা লকডাউনের সময় সাইকেল গার্লের কঠিন এই যাত্রাই এবার সিনেমার পর্দায় ফুটে উঠতে চলেছে।




বলিউডের ফিল্মমেকার বিনোদ কাপড়ি জ্যোতির এই লড়াইকে কেন্দ্র করে একটি সিনেমা বানাবেন বলে স্থির করেছেন। পরিচালক বিনোদ সেই সিনেমার নাম সাইকেল গার্ল দেবেন বলে খবর। সিনেমা তৈরি নিয়ে ইতিমধ্যে জ্যোতির বাড়ির লোকের সঙ্গেও নাকি কথা হয়ে গিয়েছে। পরিচালক জানান, "জ্যোতির ৭ দিন ধরে সাইকেল চালিয়ে অসুস্থ বাবাকে নিয়ে ঘরে ফেরার কাহিনী ছড়িয়ে পড়তে তাঁর জীবন সংগ্রামে কাহিনী জানার আগ্রহ এখন তুঙ্গে। তাঁকে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার তাঁর সাইকেল যাত্রাকে দেশবাসীর কাছে তুলে ধরতে চান তিনি।" পাশাপাশি তিনি আরও বলেন, "লকডাউনে রাজ্য রাজ্য পরিযায়ী শ্রমিকদের আটকে পড়া। পায়ে হেঁটে বা সাইকেলে চেপে হাজার হাজার কিমি পথ পেরিয়ে বাড়ি ফেরা নিয়ে শর্ট ফিল্ম বানাচ্ছেন তিনি।"






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন