এই প্রথম মালদহে কোয়ারেন্টাইনে মৃত্যু পরিযায়ী শ্রমিকের, জেলায় চাঁচল সহ নতুন করে আক্রান্ত ১০





এই প্রথম মালদহে কোয়ারেন্টাইনে মৃত্যু পরিযায়ী শ্রমিকের, জেলায় চাঁচল সহ নতুন করে আক্রান্ত ১০
এই প্রথম মালদহে কোয়ারেন্টাইনে মৃত্যু পরিযায়ী শ্রমিকের, জেলায় চাঁচল সহ নতুন করে আক্রান্ত ১০




নিউজ ডেস্ক: জেলায় করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ার মাঝেই কোয়ারেন্টাইন সেন্টারে মৃত্যু হল পরিযায়ী শ্রমিকের। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গাজোল ব্লক জুড়ে। ওই শ্রমিক করোনা আক্রান্ত ছিলেন কিনা সে বিষয় নিয়ে এলাকায় চর্চা শুরু হয়েছে। সম্প্রীতি ওই শ্রমিক মহারাষ্ট্রের পুনে থেকে ফিরেছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতের নাম সুরেশ সাহা (৩৫)। বাড়ি গাজোল ব্লকের বাজ বহর গ্রামে । রাত দুটো নাগাদ ওই ব্যক্তি মারা যান বলে পরিবার সূত্রে খবর। কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে এ নিয়ে স্পষ্ট হয়নি। ঘটনায় এলাকায় করোনা আতঙ্ক তৈরি হয়েছে। মৃতের পরিবার মৃত্যুর কারণ খতিয়ে দেখার জন্য স্থানীয় প্রশাসনের আবেদন জানিয়েছেন। এলাকার কাঠি কান্দর প্রাইমারি স্কুলে কোয়ারেন্টাইন সেন্টারে আরও পরিযায়ী শ্রমিক রয়েছেন। ঘটনায় তারাও আতংকিত। মৃতের দাদা ঘটনার তদন্ত জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।




আরোও পড়ুন





পুলিশ কোয়ারেন্টাইন সেন্টার থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পরিবার সূত্রে জানা গেছে গত ২০ মে ২২ জন শ্রমিকের সাথে ওই ব্যক্তি একসাথে কোয়ারেনটাইনে আশ্রয় নিয়ে ছিলেন । রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তার মৃত্যু হয়। প্রসঙ্গত, মালদহে হাজার হাজার শ্রমিক বাইরে থেকে ফিরলেও কোয়ারেন্টাইন সেন্টারে মৃত্যুর খবর এই প্রথম। এলাকাবাসীরা বলেন, ওই শ্রমিকদের মৃতদেহ ময়না তদন্ত করে প্রকৃত কারণ উদ্ঘাটন করা হোক। বাকি শ্রমিকদেরও লালা পরীক্ষার দাবি তুলেছেন গ্রামবাসীরা। এ বিষয়ে স্থানীয় প্রশাসন কোনও মন্তব্য করতে চাননি। এদিকে জেলায় নতুন করে ১০ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন চাঁচলের বাসিন্দা রয়েছেন। বাকি ৯ জনও পরিযায়ী শ্রমিক। মালদহ মেডিক্যালে রাতে ১০ জনের রিপোর্ট পজিটিভ আসে বলে হাসপাতাল সূত্রে খবর। — প্রেস এজেন্সি।




আরোও পড়ুন






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন