পাক অধ্যুষিত কাশ্মীরে ক্রিকেট দল গড়বেন আফ্রিদি, জড়ালেন নয়া বিতর্কে 

পাক অধ্যুষিত কাশ্মীরে ক্রিকেট দল গড়বেন আফ্রিদি, জড়ালেন নয়া বিতর্কে

নিজস্ব সংবাদদাতা  : বিতর্ক বা সমালোচনার কথা ভেবে যে তিনি থেমে যাওয়ার পাত্র নয় ফের নয়া বিতর্ক উসকে দিয়ে বুঝিয়ে দিলেন শাহিদ আফ্রিদি। গত দুদিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন তিনি। মোদির মস্তিষ্ক করোনার থেকেও ভয়ঙ্কর বলে উল্লেখ করেন আফ্রিদি। অভিযোগ এনেছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার নাকি কাশ্মীরকে জবরদখল করে রেখেছে। আর তারপরেই ভারতীয় ক্রিকেট মহলে উঠেছিল প্রতিবাদের ঝড়। একে একে আফ্রিদিকে পাল্টা আক্রমণ করেন গৌতম গম্ভীর, হরভজন, যুবরাজ, ধাওয়ান, রায়না থেকে শুরু করে অধিকাংশ ক্রিকেটাররা। 
আর এবার নিজের শেষ পাকিস্তান সুপার লিগ মরশুমে 'কাশ্মীর' দলকে নেতৃত্ব দেওয়ার ইচ্ছাপ্রকাশ করে ফের বিতর্কে জড়ালেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। 

এদিন আফ্রিদি বলেছেন, নিজের শেষ পাকিস্তান সুপার লিগ মরশুমে তিনি 'কাশ্মীর' নামে কোনও দলকে নেতৃত্ব দিতে চান। পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে এ ব্যাপারে আবেদন জানিয়েছেন বুমবুম। আগামী মরশুমের পিএসএলে কাশ্মীর নামে নতুন দল অন্তর্ভূক্ত করার তীব্র দাবি তুলেছেন আফ্রিদি। পাকিস্তান অধ্যুষিত কাশ্মীরে ক্রিকেট অ্যাকাডেমি দেখতে চান শাহিদ আফ্রিদি। প্রয়োজনে তিনি করাচি থেকে সেখানে গিয়ে সেই অ্যাকাডেমির সুযোগ-সুবিধা খতিয়ে দেখবেন বলেও জানিয়েছেন বুমবুম। তাঁর বক্তব্য, পাক অধ্যুষিত কাশ্মীরে যে ১২৫ টি ক্রিকেট ক্লাব রয়েছে, তাদের মধ্যে টুর্নামেন্ট আয়োজন করা হোক। সেখান থেকে ক্রিকেটারদের বাছাই করে তিনি করাচি নিয়ে যাবেন বলেও জানিয়েছেন আফ্রিদি।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন