আইপিএল জয়ের বর্ষপূর্তিতে নাম নেই মনোজ তিওয়ারির, হতাশ বঙ্গ সন্তান 

আইপিএল জয়ের বর্ষপূর্তিতে নাম নেই মনোজ তিওয়ারির, হতাশ বঙ্গ সন্তান
আইপিএল জয়ের বর্ষপূর্তিতে নাম নেই মনোজ তিওয়ারির, হতাশ বঙ্গ সন্তান 

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: প্রথম আইপিএল জয়ের অষ্টম বর্ষপূর্তির দিনে আইপিএল জয়ের অন্যতম নায়ক তথা বঙ্গ সন্তান মনোজ তিওয়ারিকেই ভুলে গেল  কলকাতা নাইট রাইডার্স। আর তাই মন খারাপ বাংলার অন্যতম সেরা অভিজ্ঞ ব্যাটসম্যান মনোজ তিওয়ারির। ২০১২ সালে ২৭ মে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে প্রথমবার আইপিএল ট্রফি ঘরে তুলেছিলেন অধিনায়ক গৌতম গম্ভীর। বুধবার তার অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে প্রথম আইপিএল জয়ের ছবি নিজেদের টুইটার হ্যান্ডলে দেয় কেকেআর। সে ম্যাচের উইনিং স্ট্রোক এসেছিল মনোজেরই ব্যাট থেকে। নাইটদের হয়ে সে বছরে ১৫ টি ইনিংসে ২৬০ রান করেছিলেন মনোজ। স্ট্রাইক রেট একশোর উপরে। একটি হাফসেঞ্চুরিও ছিল সে বছর। অথচ জয়ের অন্যতম কাণ্ডারিকেই সেই টুইটে ট্যাগ করতে ভুলে যায় কেকেআর।
সেই টুইটের বিরুদ্ধে তোপ দেগে মনোজ তিওয়ারির পাল্টা টুইট, ‘‘অনেকের মতো আমারও এই দিনের সঙ্গে অনেক ভাল স্মৃতি জড়িয়ে রয়েছে। এই স্মৃতি কখনও মুছে যাবে না। কিন্তু এ রকম এক বিশেষ দিনে আমাকে ও শাকিব আল হাসানকে ট্যাগ করতেই ভুলে গেল? সত্যি খুব অপমানিত বোধ করছি।’’ 

অন্যদিকে প্রথম আইপিএল জয়ের বর্ষপূর্তির দিনে আমপানে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াল কলকাতা নাইট রাইডার্স। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করার পাশাপাশি শহরের আশেপাশে পাঁচ হাজার গাছ লাগানোর উদ্যোগ নিল তারা। এমনকি কলকাতা-সহ উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য খাদ্যসামগ্রী থেকে ওষুধ, স্যানিটাইজার দান করার পরিকল্পনাও রয়েছে তাঁদের।

উল্লেখ্য এর আগে কেকেআর-এর কর্ণধার শাহরুখ খান টুইট করেছিলেন, ‘‘এই পরীক্ষার মধ্যে মেজাজ হারালে চলবে না। একসঙ্গে লড়াই করতে হবে। মনে রাখবেন, একসঙ্গেই এই সঙ্কটের মধ্যে পড়েছি। বেরিয়েও আসব একসঙ্গে।’’  আর বুধবার আইপিএল জয়ের প্রথম বর্ষপূর্তিতে কেকেআর ঘোষণা করে, ‘‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করার পাশাপাশি শহরজুড়ে পাঁচ হাজার গাছ লাগানোর পরিকল্পনা রয়েছে আমাদের।’’


এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন