সাই-এর ২টি স্টেডিয়াম খুলল দিল্লিতে, নিয়ম মেনে শুরু  অনুশীলন 

সাই-এর ২টি স্টেডিয়াম খুলল দিল্লিতে, নিয়ম মেনে শুরু  অনুশীলন
সাই-এর ২টি স্টেডিয়াম খুলল দিল্লিতে, নিয়ম মেনে শুরু  অনুশীলন

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: দেশে লকডাউনের চতুর্থ পর্বের শেষে কেন্দ্রীয় সরকারের নির্দেশ মেনে দিল্লিতেই প্রথম   অনুশীলনের জন্য খোলা হল স্টেডিয়াম। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (SAI) তাঁদের পাঁচটি স্টেডিয়ামের মধ্যে দুটি স্টেডিয়াম অনুশীলনের জন্য খুলে দিল। সাই-এর তরফ থেকে জানানো হয়েছে জহরলাল নেহেরু স্টেডিয়াম এবং মেজর ধ্যানচাঁদ স্টেডিয়ামে খেলোয়াড়রা অনুশীলন করতে পারবেন। তবে অনুশীলন করার ক্ষেত্রে শর্তারোপ করেছে সাই। অনুশীলনের প্রতিটি স্লট এক ঘন্টা সময়ের মধ্যে বাঁধা হয়েছে। যে খেলোয়াড় অনুশীলন করবেন তাকে অনলাইনে আগাম বুক করতে হবে। তিরন্দাজি,টেবিল টেনিস,ব্যাডমিন্টন ও লন টেনিসের অনুশীলন হবে জহরলাল নেহেরু স্টেডিয়ামে। মেজর ধ্যানচাঁদ স্টেডিয়ামে কোন ইভেন্টর অনুশীলন হবে তা নির্ভর করবে স্টেডিয়াম কর্তৃপক্ষ কোন কোন ইভেন্টর সুবিধা দেয় তার উপর। প্রথমদিকে সেই সব ইভেন্টর অনুশীলন হবে যেখানে খেলোয়াড়দের মধ্যে শারীরিক যোগাযোগ না থাকে। সামাজিক দুরত্বের কথা মাথায় রেখে ৫০ শতাংশ ক্রীড়া অনুশীলনের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি সাইয়ের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে অনুশীলনের আগে প্রত্যেকের থার্মাল চেক এবং স্যানিটাইজেশন বাধ্যতামূলক।

সাই-এর তরফ থেকে জানানো হয়েছে,"অনুশীলনের পুরো গাইডলাইন স্টেডিয়াম কর্তৃপক্ষের কাছে দেওয়া থাকবে। তারাই সরকারের নিয়ম মেনে পুরো বিষয়টি স্বাস্থ্য ও হাইজিন কীভাবে রাখা হবে তারা বুঝিয়ে দেবে।" 



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন