হঠাৎ কী হল…. দিলীপকে ধন্যবাদ জানালেন ফিরহাদ





হঠাৎ কী হল…. দিলীপকে ধন্যবাদ জানালেন ফিরহাদ







নিউজ ডেস্ক: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে প্রকাশ্যে ধন্যবাদ জানালেন তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম। হঠাৎ রাজনৈতিক ‘শত্রু’ দিলীপ ঘোষকে তাঁর ধন্যবাদ জ্ঞাপন দেখে অনেকেরই মনে প্রশ্ন ফিরহাদের হলটা কী? বিষয়টা খোলসা করা যাক।




মঙ্গলবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ৭০তম মৃত্যুদিবসে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, “প্রয়োজনে প্রতিশোধ নাও। অহিংস যারা করে, তারা কাপুরুষ। মারের বদলা মার। এটাই শ্যমাপ্রসাদের শিক্ষা। মারের বদলে মার , হিংসার বদলে হিংসা। এটাই আমাদের লক্ষ্য।”




তিনি এও বলেন, “আমাদের কর্মীকে খুন করেছে তৃণমূল। ছেড়ে দেব না । আমরা হিংসা করতে পারি‌ । প্রতিটির প্রতিশোধ নেব। কাউকে ছেড়ে দেব না। যারা হিংসা করছে, তাদের কাছে হাতজোড় করব না। প্রতিশোধ নেব। এটাই শ্যমাপ্রসাদের প্রতি শ্রদ্ধা হবে।”




দিলীপের এই মন্তব্য শুনে প্রথমেই ফিরহাদ হাকিম বলেন, “বিজেপি হিংসা ছাড়া কিছু বোঝে না। এটাই ওদের দলের চরিত্র। দিলীপ ঘোষকে ধন্যবাদ যে, উনি সত্যি কথাটা সবার সামনে বলেছেন।”




বিজেপির রাজ্য সভাপতি এদিন হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “শ্যমাপ্রসাদের এই বাংলাকে সোনার বাংলা করবই। কাশ্মীর আর নাগরিকত্ব বিল সফল হয়েছে। এবার আমরা শ্যমাপ্রসাদের বাংলা চাই। যে বাংলায় কোনও লুঠ নেই। মানুষ খেতে পারবে। ‌ চাকরি পেতে অন্য রাজ্যে যেতে হবে না।”




পাল্টা তোপ দেগে ফিরহাদ বলেন, “এঁদের সঙ্গে মাওবাদীদের কোনও পার্থক্য নেই, কিন্ত বাংলা এই রাজনীতি প্রশ্রয় দেয় না। নতুন বাংলা গড়েছে তৃণমূল, বাংলা এইসব উগ্রবাদীদের জায়গা দেয় না।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন