ভিসা এবং নিরাপত্তার নিশ্চয়তা চায় পাকিস্তান!

ভিসা এবং নিরাপত্তার নিশ্চয়তা চায় পাকিস্তান!

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: ভারত পাকিস্তানে গিয়ে এশিয়া কাপে খেলতে রাজি না হলেও, পাকিস্তান কিন্তু ভারতে বিশ্বকাপ খেলতে রাজি! ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০২৩ সালে পঞ্চাশ ওভারের বিশ্বকাপের আয়োজক দেশ ভারত। কিন্তু ভারতে খেলতে এসে কোনও রকম বাধার সম্মুখীন হবে না পাকিস্তান ক্রিকেট দল! এই মর্মে লিখিত আশ্বাস চাইল পাকিস্তান ক্রিকেট বোর্ড। ভিসার নিশ্চয়তার পাশাপাশি নিরাপত্তার লিখিত আশ্বাস চেয়ে আইসিসি-র কাছে আবেদন জানাল পিসিবি।
ভিসা এবং নিরাপত্তার নিশ্চয়তা চায় পাকিস্তান!

পাকিস্তানে এশিয়া কাপ খেলতে যেতে রাজি নয় বিসিসিআই। এবার ভারতে জোড়া বিশ্বকাপ খেলতে আসার ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সিইও ওয়াসিম খান বলেন, "আমরা ইতিমধ্যেই আইসিসি-কে জানিয়েছি, ভারতে খেলতে গিয়ে কোনও সমস্যায় যেন না পড়তে হয়। ভিসা পেতে যেন কোনও সমস্যা না হয়। এ ব্যাপারে আমাদের লিখিত আশ্বাস দিতে হবে। কয়েক মাসের মধ্যেই বিসিসিআই যেন নিজেদের অবস্থান স্পষ্ট করে দেয়। "ভারত-পাকিস্তান দুই দেশের কূটনৈতিক সম্পর্ক ক্রমেই তলানিতে ঠেকেছে। এই অবস্থায় দুই দেশের মধ্যে ক্রিকেট বহুদিন বন্ধ রয়েছে। আইসিসি টুর্নামেন্ট কিংবা এশিয়া কাপ ছাড়া বাইশ গজে দেখা হয় না ভারত-পাকিস্তানের। এমনিতেই ভারতে যদি পাকিস্তান ২০২১ সালে এবং ২০২৩ সালে বিশ্বকাপ খেলতে আসে তখন কী পরিস্থিতি হতে পারে তা নিয়ে কিন্তু যথেষ্ট উদ্বেগ থাকছেই। বিশেষ করে নিরাপত্তার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন