খুলে যাচ্ছে দিঘা-শঙ্করপুর



খুলে যাচ্ছে দিঘা-শঙ্করপুর




অমিয় ঘোষ : মন্দারমনির পরে এবার পূর্ব মেদিনীপুর জেলার দুই সৈকত শহর দিঘা ও শংকরপুর খুলে যাচ্ছে পর্যটকদের জন্যে।মারণ ভাইরাস করোনা সংক্রমনের ভয়ের আবহের মধ্যেই বৃহস্পতিবার থেকে এই সৈকত শহরগুলির হোটেল খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।সরকারের সব নিয়মকানুন মেনেই পর্যটন ব্যবসা শুরু করার সিদ্ধান্ত নিয়েছে দিঘা শঙ্করপুর হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশন।


বুধবার বিকেলে পরিচালন কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিচালন কমিটি ও হোটেল মালিকেরা বৈঠকে বসেন।করোনা সংক্রমনের জেরে প্রায় আড়াই মাস ধরে পর্যটকদের জন্যে বন্ধ ছিল সৈকত শহর। এর জেরে পর্যটন শিল্পে ব্যাপক আঘাত এসেছে। হোটেল মালিক থেকে ছোট বড় রেস্তোরাঁ সহ অন্যান্য ব্যবসাতেই আঘাত এসেছে । এই অবস্থায় সরকারি বিধি নিষেদ্ধ মেনে বৃহস্পতিবার থেকে কিছু কিছু হোটেল খোলার সিদ্ধান্ত নিলো দিঘা শঙ্করপুর হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশন।




দিঘা শঙ্করপুর হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুশান্ত পাত্রের সভাপতিত্বে এই বৈঠক হয় । অন্যান্য হোটেল মালিকরা ও পরিচালন কমিটির যুগ্ম সম্পাদক বিপ্রদাস চক্রবর্তী ও তপন মাইতি,পরমেশ্বর চন্দ প্রমুখ সদস্যরা ছিলেন এই বৈঠকে। শঙ্করপুর হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুশান্ত পাত্র জানিয়েছেন, “প্রাথমিক ভাবে ঠিক হয়েছে শুক্রবার থেকে সংগঠনের সদস্যদের মধ্যে ৩০ শতাংশ হোটেল খোলা হবে । উল্লেখ্য মান্দারমনির হোটেল মালিকেরা আগেই সিদ্ধান্ত নিয়েছেন আগামী ১৫ তারিখ থেকে পর্যটকদের হোটেলে থাকার ব্যবস্থা করা হবে । এবার দিঘা ও শংকরপুরও পর্যটকদের জন্যে খুলে যাচ্ছে।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন