আক্রান্ত বিজেপি নেতা, বনগাঁয় আগুন জ্বালিয়ে দেওয়ার হুমকি শান্তনু ঠাকুরের



আক্রান্ত বিজেপি নেতা, বনগাঁয় আগুন জ্বালিয়ে দেওয়ার হুমকি শান্তনু ঠাকুরের




নিউজ ডেস্ক, বনগাঁ: দোকান থেকে টেনে বের করে বিজেপি নেতাকে ব্যাপক মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে৷ বৃহস্পতিবার ঘটনাটি ঘটে উত্তর ২৪পরগনার বনগা থানার বিএসএফ মোড় এলাকায় ভবানীপুর রোডের মুখে। আহত যুবকের নাম সুতনু দেবনাথ ওরফে হুলো।




আর এই ঘটনার পরই বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর হুঁশিয়ারি “পরিষ্কার বলছি,২৪ ঘণ্টার মধ্যে এ নিয়ে পুলিশ পদক্ষেপ না করলে, বনগাঁয় আগুন জ্বলবে।” জানা গিয়েছে, জখম ওই বিজেপি নেতার বাড়ি বনগাঁ থানার জয়পুর ফুলতলা কলোনি এলাকায়। বৃহস্পতিবার নিজের মোটর পার্টসের দোকানে মধ্যে কাজ করছিলেন ওই বিজেপি নেতা ।





সেই সময় কয়েকজন দুষ্কৃতী এসে দোকান ঘর থেকে সুতনু দেবনাথকে টেনে বার করে মারধর করে বলে অভিযোগ৷ গুরুতর জখম অবস্থায় ওই যুবককে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে কলকাতায় স্থানান্তরিত করে৷




ঘটনা জানাজানি হতেই অন্যান্য ক্ষুব্ধ বিজেপি নেতা কর্মীরা বনগাঁ থানায় উপস্থিত হন এবং থানার সামনে বিক্ষোভ ও অবস্থান শুরু করে৷ পুলিশ বিজেপি কর্মীদের অবস্থান তুলতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বেঁধে যায় বিজেপি কর্মীদের। পরে থানার সামনে বসে পড়ে বিক্ষোভ অবস্থান করেন বিজেপি কর্মীরা৷ বিজেপির এই অবস্থান বিক্ষোভে নেতৃত্ব দেন বনগাঁ উত্তর কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাস।




এদিন বিজেপির বিধায়ক বিশ্বজিৎ দাস তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে বলেন , “আক্রান্ত সুতনু বিজেপির সক্রিয় কর্মী সব সময় মানুষের পাশে থাকে, আর তাই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আজ আমাদের এই কর্মীকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছে। প্রশাসনকে সঙ্গে নিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বনগাঁতে ত্রাসের সৃষ্টি করতে চাইছে।আমরা পুলিশের কাছে ওই দুষ্কৃতীদের শাস্তির দাবি জানাচ্ছি।”




পরে সেখানে যোগ দেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। তিনি হুঁশিয়ারির সুরে বলেন, “পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে পদক্ষেপ না নিলে বনগাঁয় আগুন জ্বলবে।” তিনি আরও বলেন,” তৃণমূল এভাবে মানুষের মনে ভীতি তৈরি করছে।” যদিও এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি বলে খবর।




থানা থেকে মিছিল করে কয়েকশো বিজেপি কর্মী, সমর্থক জখম বিজেপি কর্মী সুতনুর বাড়িতে যান। পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এদিকে তৃণমূলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাদের বক্তব্য, “ওই যুবক মুখ্যমন্ত্রীর নামে গালিগালাজ করছিল। এলাকার লোকজন প্রতিবাদ করেছেন। এর সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই।”










এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন