আগামী পর্বে ‘মন কি বাত’-এর বিষয় কী? দেশবাসীকে মতামত জানাতে অনুরোধ মোদির



আগামী পর্বে ‘মন কি বাত’-এর বিষয় কী? দেশবাসীকে মতামত জানাতে অনুরোধ মোদির




 লকডাউনেও বাদ পড়েনি মোদির মন কি বাত অনুষ্ঠান। এই অনুষ্ঠানের মাধ্যমেই দেশবাসীর সঙ্গে একাত্ম হতে চেয়েছেন প্রধানমন্ত্রী। তবে আগামী পর্বে অনুষ্ঠানের মূল বিষয় কী হতে পারে সেই নিয়েই দেশবাসীর কাছে পরামর্শ চাইলেন খোদ প্রধানমন্ত্রী।




করোনা পরিস্থিতি সঙ্গে লড়াই চালাতে ব্যস্ত প্রতিটি মানুষ। এমতাবস্থায় একমুখী নয়, দেশবাসীর সঙ্গে দ্বিমুখী কথোপকথনকেই লড়াইয়ের প্রধান হাতিয়ার বানিয়ে ফেলতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তাই পথ হিসেবে বেছে নিলেন ‘মন কি বাত’ অনুষ্ঠানকে। রবিবার সকালে টুইট করে প্রধানমন্ত্রী বলেন, “চলতি মাসে মন কি বাত অনুষ্টিত হবে ২৮ জুন। ফলে হাতে এখনও ২ সপ্তাহ বাকি রয়েছে। তাই আগামী পর্বের মূল বিষয় কী হতে পারে তা নিয়ে আপনাদের চিন্তাধারা ও মতামত আমায় পাঠাতে থাকুন। ফলে বলার জন্য আমি অনেক সময় পাব। প্রচুর মানুষের সঙ্গে কথা বলার সুযোগ ঘটবে। এর ফলে করোনা পরিস্থিতি নিয়ে দেশের মানুষের বক্তব্যও জানতে পারব।”




করোনা মোকাবিলায় নেমে প্রথম থেকেই মোদি ‘জান সে জাহান’ রক্ষার কথা চিন্তা করেছিলেন। আর সেই চিন্তাকেই বাস্তবায়িত করতে মন কি বাতকেও ঢাল করে নিয়েছেন তিনি। এর আগে বারবার মন কি বাত অনুষ্ঠানে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকার কী করেছে, সেই খতিয়ান তিনি জনগনের সামনে তুলে ধরেছেন। ভূয়সী প্রশংসা করেছেন করোনার বিরুদ্ধে প্রথম সারিতে থাকা যোদ্ধাদের জন্য। পাশাপাশি মাস্ক ও সামাজিক দূরত্বকে জীবনের অঙ্গ বানিয়ে নিতে সতর্কতার বাণীও প্রচার করেছেন। তবে এবার দেশবাসীর মতামতের ভিত্তিতে কোন বিষয়কে তিনি বেছে নেন, সেটাই দেখার।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন