রাজ্য সরকারি কর্মীদের জন্য স্বস্তির খবর শোনালেন মুখ্যমন্ত্রী





রাজ্য সরকারি কর্মীদের জন্য স্বস্তির খবর শোনালেন মুখ্যমন্ত্রী




 খুলেছে সরকারি অফিস৷ কিন্তু রাস্তায় যানবাহনের সংখ্যা কম৷ সঠিক সময়ে হাজিরা দিতে গিয়ে কালঘাম ছুটছে কর্মীদের৷ লেট মার্কের কথা চিন্তা করে অফিস যাওয়ার পথে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব৷ এই পরিস্থিতিতে সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের৷




আজ শুক্রবার ট্যুইটারে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, সকলের কাছে আবেদন, বাসে ভিড় করবেন না। বেসরকারি সংস্থাগুলিকে অনুরোধ, যতটা সম্ভব ওয়ার্ক ফ্রম হোমের ব্যবস্থা করুন। অফিসের রিপোর্টিং টাইম শিথিল করা প্রয়োজন। নিশ্চিন্ত থাকুন, সরকারি কর্মীদের কারোর লেট মার্ক পড়বে না।




জরুরি প্রয়োজনে পাবলিক প্লেসে যেতে হলে, সবসময় মাস্ক পরে থাকুন। নিরাপদে থাকুন। মারণ করোনার সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে আগে থেকেই তৎপর রাজ্য সরকার। সরকারি অফিসগুলিতে সামাজিক দূরত্ববিধি মেনে চলার বিষয়টি সুনিশ্চিত করতে তৎপরতা সরকারের।




রাজ্য সরকারি অফিসগুলিতে দুই শিফটে কাজ চলবে বলে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যে ক্রমেই বাড়ছে করোনার সংক্রমণ। যা নিয়ে স্বভাবতই ঘোর উদ্বেগে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সংক্রমণ রুখতে সবরকম সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছে রাজ্য সরকার।




আগেই জানিয়েছিলেন, সরকারি অফিসগুলিতে ৭০ শতাংশ কর্মী নিয়ে কাজ চলবে। এবার সরকারি অফিসগুলিতে দুই শিফটে কাজ চলবে বলে জানালেন মুখ্যমন্ত্রী। প্রথম শিফট, সকাল ৯.৩০ থেকে দুপুর ২.৩০। দ্বিতীয় শিফট, বেলা ১২.৩০ থেকে বিকেল ৫.৩০। বৃহস্পতিবার রাজ্য সরকারি অফিসগুলিতে নতুন এই কাজের সময় ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




মুখ্যমন্ত্রী জানান, রাজ্য সরকারি অফিসগুলিতে দুই শিফটে কাজ হবে। প্রথম শিফট হবে সকাল ৯.৩০ থেকে দুপুর ২.৩০। দ্বিতীয় শিফটের সময়, বেলা ১২.৩০ থেকে বিকেল ৫.৩০। ডেপুটি সেক্রেটারি লেভেল পর্যন্ত জোড়া শিফটে কাজ চলবে।’ এরই পাশাপাশি বেসরকারি সংস্থাগুলিকেও করোনার সংক্রমণ রুখতে যতটা পারা যায় ওয়ার্ক ফ্রম হোম পদ্ধতিতে কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন