গ্লাভস-মাস্ক পরে স্ক্রিপ্ট পড়ছেন রানি রাসমণি, ক্যামেরা চালু টলিপাড়ায়



গ্লাভস-মাস্ক পরে স্ক্রিপ্ট পড়ছেন রানি রাসমণি, ক্যামেরা চালু টলিপাড়ায়




এন্টারটেনমেন্ট ডেস্ক:  বৃহস্পতিবারের টলিপাড়া যেন দুর্গ! দেখা গেল গুটিকয়েক মানুষ পিপিই কিট আর মাস্ক পরে ঘুরছেন। কে অভিনেতা? কে টেকনিশিয়ান? আজ যেন চেনাই যাচ্ছে না! দীর্ঘ ৮৩ দিন পর শুটিং শুরু হল টলিপাড়ায়। সব স্টুডিয়োরই গেট বন্ধ! যেমন বন্ধ ইন্দ্রপুরী স্টুডিয়োর গেটও। গ্লাভস আর মাস্ক হাতে সকাল সকাল নতুন চিত্রনাট্য ঝালিয়ে নিচ্ছিলেন ‘রাণী রাসমণি’র দিতিপ্রিয়া। তবে রাসমণি পিরিয়ড ড্রামা, তাই শুটিং করার সময় যে মাস্ক বা গ্লাভস পরা যাবে না, সেই চ্যালেঞ্জটা মনে নিয়েই ফ্লোরে নামছেন ‘রানিমা’। ইন্দ্রপুরী স্টুডিয়োতে কড়া নিরাপত্তার মধ্যে চলছে শুটিং। শুটিং পাড়ার লোকজন ছাড়া অন্য লোক দেখলেই নিরাপত্তারক্ষ্মী মুখের উপর গেট বন্ধ করে দিচ্ছেন। বলছেন, বাইরের


লোক ঢুকলে তাঁর চাকরি যাবে। জোর গলায় তিনি জানিয়ে দিলেন, স্টুডিয়ো এলাকা বার বার স্যানিটাইজ করা হচ্ছে। বাইরের লোক ঢুকলে বিপদ বাড়বে। দিও কড়া নিরাপত্তা পেরিয়ে, থার্মাল স্ক্রিনিং আর হাতে স্যানিটাইজার নিয়ে দাসানি স্টুডিয়োর ভিতরে পৌঁছে গেল আনন্দবাজার ডিজিটাল টিম। দাসানি স্টুডিয়োয় অবশ্য নিরাপত্তার কথা মাথায় রেখে নিজেই মেকআপ রুম থেকে বেরিয়ে এলেন ইন্দ্রাণী হালদার। ‘শ্রীময়ী’র মেকআপ সারা। শুটের প্রথম দিনেই শ্রীময়ী আর রোহিতের দৃশ্য আছে।








এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন