করোনা জয়ে রেকর্ড গড়ল রাজ্য, ২৪ ঘণ্টায় সুস্থ হলেন ৩৩৬ জন



করোনা জয়ে রেকর্ড গড়ল রাজ্য, ২৪ ঘণ্টায় সুস্থ হলেন ৩৩৬ জন




 করোনায় মৃত্যুর হারের তুলনায় সংক্রমণের হার অনেক বেশি। মারণ ভাইরাসে আক্রান্ত হয়েও বহু মানুষ সুস্থ হয়ে উঠেছেন। তাঁরাই নতুন করে লড়াইয়ে শক্তি জোগাচ্ছেন। তাই করোনা নিয়ে আতঙ্কিত হতে সর্বদাই বারণ করছেন চিকিৎসকরা। তবে রাজ্য তথা গোটা দেশে বাড়তে থাকা সংক্রমিতের সংখ্যাটা উদ্বেগ বাড়াচ্ছেই। শনিবারও যেমন জানা গেল বাংলায় ২৪ ঘণ্টায় আক্রান্ত সাড়ে চারশোরও বেশি মানুষ। কিন্তু একইসঙ্গে স্বস্তি দিচ্ছে একদিনে সুস্থ হয়ে ওঠার সংখ্যাটাও। 




সংক্রমিতের সংখ্যার নিরিখে শুক্রবারই অতীতের নিজস্ব রেকর্ড ভেঙে দিয়েছিল রাজ্য। আক্রান্ত হয়েছিলেন ৪৭৬ জন। এদিন সংখ্যাটা সামান্য কম। রাজ্যের স্বাস্থ্যদপ্তরের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৫৪ জন। রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা ১০ হাজার ৬৯৮। এদের মধ্যে অ্যাকটিভ কেস ৫ হাজার ৬৯৪। আনলক ওয়ানে এই সংখ্যাটা নিঃসন্দেহে অত্যন্ত উদ্বেগের। তবে আশার আলো দেখাচ্ছে সুস্থ হওয়ার মাত্রা। ২৪ ঘণ্টায় ৩৩৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। রাজ্যে এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৪,৫৪২ জন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার হার ৪২.৪৫ শতাংশ। করোনার চোখ রাঙানি উপেক্ষা করেই কাজে বেরতে হচ্ছে সাধারণ মানুষকে। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরার তাগিদে খুলে গিয়েছে শপিং মল, রেস্তরাঁ, ধর্মীয় স্থান। তবে প্রতিনিয়ত রয়েছে সংক্রমণের ভয়। এমন পরিস্থিতিতে রাজ্যের বাড়তে থাকা করোনাজয়ীদের সংখ্যাই সাহস জোগাচ্ছেন।




এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার বলি ১২ জন। স্বাস্থ্যদপ্তর নয়া তথ্য বলছে, এখনও পর্যন্ত রাজ্যে মোট ৪৬৩ জন COVID-19 রোগীর মৃত্যু হয়েছে।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন