সরকারে আছেন কেন? মমতাকে বিঁধলেন রাহুল



সরকারে আছেন কেন? মমতাকে বিঁধলেন রাহুল




নিউজ ডেস্ক : সবই যদি কেন্দ্র করবে তাহলে এই সরকারের ক্ষমতায় থেকে কি লাভ? ছেড়ে দিয়ে গঙ্গা স্নানে চলে যান। শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে এই ভাবেই সমালোচনা করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা । তিনি বলেন, “মুখ্যমন্ত্রী প্রথমে পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফিরতে দিচ্ছিলেন না। তারপর তাদের আনার ব্যবস্থা করলো কেন্দ্র। রেল ভাড়া দিলো কেন্দ্র। 





এখন তিনি বলছেন, কেন্দ্র কিছু করেনি। বঞ্চনা করেছেন। সবই যদি কেন্দ্র করবে তাহলে রাজ্যে সরকারটা থেকে কি লাভ? সব গুটিয়ে গঙ্গাসাগরে গঙ্গাস্নানে চলে যান।” এরপর রাহুলবাবু বলেন, “মুখ্যমন্ত্রী একবার বলছেন ১০ লক্ষ শ্রমিক আনতে ১১ কোটি টাকা লেগেছে। এখন বলছেন ২০০ কোটি টাকা লেগেছে। রেল তো টাকা দিচ্ছিছিলো। আপনি শুধু শুধু টাকাটা এখানে খরচ না করে অন্য কোথাও খরচ করতে পারতেন। কেন আপনি জনগণের টাকা নষ্ট করছেন?কোয়ারেন্টাইন সেন্টার তো হ্যারাসমেন্ট সেন্টারে পরিণত হয়েছে ।” প্রসঙ্গত শুক্রবারই মমতা রাজ্যে ঘটে যাওয়া সুপার সাইক্লোন আমিফান প্রসঙ্গে বলেছেন, “কেন্দ্র এই ইস্যুতে রাজ্যকে বঞ্চনা করছে।”














এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন