কলকাতা ময়দানে অনন্য নজির, সর্বস্তরের মানুষের জন্য মাস্ক নিয়ে এল শতবর্ষের ইস্টবেঙ্গল



কলকাতা ময়দানে অনন্য নজির, সর্বস্তরের মানুষের জন্য মাস্ক নিয়ে এল শতবর্ষের ইস্টবেঙ্গল




স্পোর্টস ডেস্ক: একদিকে যখন গোটা দেশের মানুষ করোনায় বিধ্বস্ত, অন্যদিকে উম্পুন সাইক্লোনের জেরে ক্ষতিগ্রস্থ বাংলা। এমন অবস্থায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছে কলকাতা ময়দানের দুই প্রধানের সভ্য সমর্থকরা। এমনকি, মোহনবাগান ও ইস্টবেঙ্গলের তরফ থেকেও বাড়ানো হয়েছে সাহায্যের হাত। কিন্তু এবার ইস্টবেঙ্গল যে পদক্ষেপ নিল, তা নিঃসন্দেহে নজিরবিহীন। সাধারণ মানুষের জন্য এবার মাস্ক উৎপাদন করতে চলেছে শতাব্দীপ্রাচীন এই ক্লাব





বুধবার ফেসবুকে নিজেদের পেজে ইস্টবেঙ্গলের সচিব কল্যাণ মজুমদার ও প্রেসিডেন্ট প্রণব দাশগুপ্ত এমনই ঘোষণা করেন। এই বিষয়ে পোস্টে লেখা হয়, “বর্তমানে আমরা একটি যুগান্তকারী সিদ্ধান্ত নিতে চলেছি। মাস্ক যেহেতু আগামী ভবিষ্যতের জন্য, নিত্য ব্যবহারের এক অত্যাবশকীয় প্রয়োজনীয় সামগ্রী রূপে পরিগণিত হয়েছে, তাই আমরা আমাদের ক্লাবের শতবর্ষের দোরগোড়ায় দাঁড়িয়ে সমাজের সর্বস্তরের মানুষদের জন্য বেশ কিছু মাস্ক পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি !! 




এই মাস্ক আপাতত তুলে দেওয়া হবে ক্লাব সদস্য, সমর্থক, প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়া, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, ডাক্তারদের হাতে তুলে দেওয়া হবে। এরপর ক্লাবের তরফ থেকে মাস্ক প্রদান করা হবে উম্পুনে বিধ্বস্ত এলাকাগুলিতে।




এদিকে বাজারে ইস্টবেঙ্গলের লোগো দিয়ে সস্তায় একাধিক মাস্ক বিক্রি হচ্ছে। কিন্তু ক্লাবের তরফ থেকে দেওয়া এই মাস্ক যে অত্যন্ত উন্নত মানের, তা নিশ্চিত রুপেই জানিয়েছেন ক্লাব কর্তারা।










এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন