৩ মাস পরে আবারও ব্যাট হাতে পিচে ফিরলেন মিস্টার ওয়াল 



৩ মাস পরে আবারও ব্যাট হাতে পিচে ফিরলেন মিস্টার ওয়াল




স্পোর্টস ডেস্ক: করোনা উদ্বেগ কাটিয়ে ৩ মাস পর মাঠে প্রস্তুতিতে নেমে পড়লেন ভারতীয় ক্রিকেটার চেতেশ্বর পূজারা। ভারতীয় টেস্ট দলের ব্যাটিং স্তম্ভ রাজকোটে নিজের অ্যাকাডেমিতে অনুশীলন শুরু করে দিলেন। নেটে প্রথমদিন সৌরাষ্ট্রের সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে ব্যাটিং প্র্যাকটিস করেন পূজারা। ২২ গজে প্রথম দিন চেতেশ্বর পূজারা গত মরশুমে রঞ্জি চ্যাম্পিয়ন করা অধিনায়ক জয়দেব উনাদকাটের বোলিংয়ের বিরুদ্ধে খেলেছেন। সেই সঙ্গে সৌরষ্ট্রের হয়ে রঞ্জী জয়ী আরও দুই ক্রিকেটার অর্পিত বাসবাদা ও প্রেরক মানকড় করোনা পরবর্তী সময়ে ক্রিকেট প্রস্তুতিতে নেমে পড়লেন।




তিনমাস পর নেটে ফিরে দারুণ খুশি পূজারা। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে পূজি জানিয়েছেন, 'দীর্ঘদিন পর প্রস্তুতিতে ফিরে দারুণ লাগছে। ক্রিকেটে ফিরতে পেরে খুশি। করোনা কারণে ক্রিকেটে থেকে দূরে থাকলেও প্রস্তুতিতে ভাঁটা পরেনি। করোনা পরিস্থিতিতে বাড়িতে ফিটনেস চর্চা করে গিয়েছি।'





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন