বিশ্ব রক্তদান দিবসে রক্ত দান শিবির করল তৃণমূল ছাত্র পরিষদ ।



বিশ্ব রক্তদান দিবসে রক্ত দান শিবির করল তৃণমূল ছাত্র পরিষদ ।




অমিয় ঘোষ,মালদা :-  আগামীকাল ছিল বিশ্ব রক্ত দান দিবস ।এর এই রক্ত দান দিবসে মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদ রক্ত দান শিবির করল ।করোনার জেরে মালদা জেলা ব্লাড ব্যাঙ্ক জুড়ে চলছে রক্ত ঘাটতি।এই ঘাটতি পূরণ করার উদ্দগে রক্ত দান শিবির করে মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্বরা।


এই মহৎ কার্যে উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের  সভানেত্রী ও সাংসদ শ্রীমতি মৌসম নুর সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।উক্ত অনুষ্ঠানে মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি প্রসূন রায় স্বয়ং নিজেই রক্ত দেন।তাঁর সাথে সাথে আনুমানিক শতাধিক ছাত্র ছাত্রী রক্ত দান করেন।


এই বিষয়ে প্রসূন রায় বলেন,মালদা জেলা ব্লাড ব্যাংকের রক্তশূন্যতা মেটাতে উক্ত শিবিরে আয়োজন করা হচ্ছে।প্রায় শতাধিক ছাত্র-ছাত্রীরা রক্তদান কর্মসূচিতে অংশ নেন।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।



নবীনতর পূর্বতন