শেষ বারের মতো সুশান্তকে  দেখতে হাসপাতালে প্রেমিকা রিয়া 

শেষ বারের মতো সুশান্তকে  দেখতে হাসপাতালে প্রেমিকা রিয়া

এন্টারটেনমেন্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট দেননি। ধরেননি কারও ফোন। কোথাও কোনও প্রতিক্রিয়া নেই। এক দিন চুপ করে থাকার পর অবশেষে মুম্বইয়ের আর এন কুপার জেনারেল হাসপাতালে সুশান্তকে দেখতে গেলেন 'প্রেমিকা' রিয়া চক্রবর্তী। সাদা পোশাক, সাদা মাস্কে ঢাকা মুখ...এ রিয়াকে চেনা যায় না! 

সোমবার দুপুরবেলায় হাসপাতালে পৌঁছন এই বাঙালি মেয়ে। সাদা ওড়নায় ঢাকা ছিল তাঁর মাথা। মাস্কে ঢাকা মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর ক্লান্ত চোখ। কে এই রিয়া চক্রবর্তী? কী তাঁর পরিচয়?  কীভাবেই বা সুশান্তের সঙ্গে আলাপ হয়েছিল তাঁর? 

সুশান্তের সঙ্গে রিয়ার পরিচয় কী করে হল? কী ভাবেই বা সেই পরিচয় পরিণতি পেল প্রেমে? বলিউড তা জানে না। দু’জনের কেউই আগে বিনোদন জগতের সঙ্গে জড়িত ছিলেন না। উঠে এসেছিলেন সাধারণ পরিবার থেকে। ‘কেদারনাথ’ মুক্তির পর যখন সারা আর সুশান্তের প্রেম নিয়ে খুব গুঞ্জন বাজারে ঠিক সেই সময়েই সবাইকে অবাক করে গত বছরের জুনে রিয়ার সঙ্গে লাদাখ ঘুরতে যান সুশান্ত। তার ঠিক কয়েক মাস পর, অক্টোবরের মাঝামাঝি চুপিচুপি প্যারিস পাড়ি দিয়েছিলেন রিয়া-সুশান্ত। সেলেব মানুষ। খবর চাউর হতে বেশি সময় লাগেনি। মুখে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ বলে কাটিয়ে দিলেও সুশান্ত-রিয়ার প্রেম নিয়ে তখন তোলপাড় বলিউড। 

ওদের লাভ স্টোরি যেন মান্যতা পায় গত ২১ জানুয়ারি। সুশান্তের ৩৪ বছরের জন্মদিনে। তামাম দুনিয়াকে বুড়ো আঙুল দেখিয়ে প্রায় খোলাখুলি সুশান্তের সঙ্গে প্রেমকে প্রকাশ্যে আনেন রিয়া। ইনস্টাতে দু’জনের আদরের ছবি পোস্ট করে রিয়া লেখেন, ‘মাই ক্রেজি ডায়মন্ড’। যদিও রিয়া বলেছিলেন তাঁরা দু'জন ভাল বন্ধু। যদিও এরই মধ্যে শোনা যায় তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। যদিও সবাইকে মিথ্যে প্রমাণ করে ১১ মার্চ মুম্বইয়ের এক জিমের সামনে দু’জনে একসঙ্গে ধরা দেন ক্যামেরার লেন্সে।  সূত্রের খবর ওই তাঁদের শেষ দেখা। কী হল তার পর? সত্যিই কি বিচ্ছেদ হয়ে গিয়েছিল তাঁদের? দিন দিন যে হতাশার অন্ধকারে তলিয়ে যাচ্ছিলেন তার বিন্দুমাত্র আঁচও সুশান্ত কেন পেতে দেননি রিয়াকে? নাকি লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য। জানা গিয়েছে, আজই মুম্বই পুলিশ জিজ্ঞাসাবাদ করবে রিয়াকে ||




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন