BREAKING: ২৪ ঘন্টায় আক্রান্ত ১১ হাজারেরও বেশি, দেশে মৃত বেড়ে ৮৮৮৪

BREAKING: ২৪ ঘন্টায় আক্রান্ত ১১ হাজারেরও বেশি, দেশে মৃত বেড়ে ৮৮৮৪

নিউজ ডেস্ক, নয়াদিল্লি: দেশে লাফিয়ে বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। শেষ ২৪ ঘন্টায় আক্রান্ত হলেন ১১ হাজার ৪৫৮ জন, যা কিনা এই মুহূর্তে সর্বোচ্চ রেকর্ড। শেষ ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩৮৬ জনের।

শুক্রবারের নতুন করে করোনা আক্রান্তের জেরে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ লক্ষ ৮ হাজার ৯৯৩। এরমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ৫৪ হাজারের বেশি মানুষ। এই মুহূর্তে দেশে অ্যাক্টিভ কেস রয়েছে ১ লক্ষ ৪৫ হাজার ৭৭৯ টি। মোট মৃত্যু হয়েছে ৮৮৮৪ জনের।

ভয়াবহ এই পরিস্থিতিতে ফের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী সপ্তাহে দু’দিন এ বিষয়ে আলোচনায় বসবেন নরেন্দ্র মোদী।

জানা গিয়েছে, আগামী সপ্তাহে অর্থাৎ জুন মাসের ১৬ এবং ১৭ তারিখে ক্রমবর্ধমান করোনা ভাইরাসের সংক্রমণকে সামনে রেখে এই আলোচনা হতে চলেছে।

৩১ মে চতুর্থ দফার লকডাউনের মেয়াদ শেষ হয়েছে। লকডাউন বাড়া নিয়ে দেশের সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। করোনা পরিস্থিতি আরও খারাপ হয়েছে তাই ফের মুখ্যমন্ত্রীদের সঙ্গে আলোচনায় বসতে চেয়েছেন প্রধানমন্ত্রী।

এর আগে যে ২০ মার্চ প্রথম বৈঠক, ২ এপ্রিল, দ্বিতীয় বৈঠক, ১১ এপ্রিল তৃতীয় বৈঠক এবং এপ্রিলের ২৭ তারিখ চতুর্থ বৈঠক হয়েছিল। এই সব বৈঠকে নিজেদের মতামত দিয়েছিল রাজ্যগুলি। তারপর ফের বৈঠক হতে চলেছে জুনের ১৬ এবং ১৭, পরপর দু’দিন।

মোদী এদিনের ভাষণে জানান, ভারতের সামনে করোনা মোকাবিলা করা একটা বড় চ্যালেঞ্জ। তবে এই মহামারীর পাশাপাশি সম্প্রতি ভারতকে মুখোমুখি হতে হয়েছে প্রাকৃতিক দুর্যোগ ঘূর্ণিঝড় ভূমিকম্পেরও। এইসব চ্যালেঞ্জের মুখোমুখি হতে গিয়ে আত্মনির্ভর হতে হবে ভারতকে।



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন