পরকীয়ায় জড়িত থাকার সন্দেহে সিভিক ভলেন্টিয়ারকে পোস্টে বেঁধে গণধোলাই স্থানীয়দের



পরকীয়ায় জড়িত থাকার সন্দেহে সিভিক ভলেন্টিয়ারকে পোস্টে বেঁধে গণধোলাই স্থানীয়দের




নিউজ ডেস্ক : জামুড়িয়া :- পরকীয়ায় জড়িত সন্দেহে এক সিভিক ভলেন্টিয়ার কে ইলেকট্রিক পোলে বেঁধে গণধোলাই দিল স্থানীয়রা। ওই সিভিক ভলেন্টিয়ার কে উদ্ধার করতে এসে পুলিশকে এবং সাংবাদিকদের হেনস্তা করার অভিযোগ উঠলো কিছু স্থানীয় যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার এবং ওই মহিলাকে আটক করেছে জামুরিয়া থানার অন্তর্গত শ্রীপুর ফাঁড়ির পুলিশ। ঘটনাটি ঘটেছে আসানসোল পৌরনিগমের জামুরিয়া থানার ৯ নম্বর ওয়ার্ডের বোগড়া কলোনি এলাকায় । এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় ।স্থানীয়দের অভিযোগ ওই মহিলাটির স্বামী রাত্রে কাজে বেরিয়ে যাওয়ার পর অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার প্রায় দিন আসত। কিন্তু পুলিশের সিভিক ভলেন্টিয়ার ভেবে তারা কোনও কিছু বলার সাহস করতো না বলে জানান স্থানীয়দের একাংশ। কিন্তু সমাজে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হওয়ায় সেই মতো শুক্রবার রাত থেকে ওৎপেতে বসেছিলেন স্থানীয় বাসিন্দারা।





সাত সকালে মহিলার ঘর থেকে চুপি চুপি বের হতেই হাতেনাতে ধরে ফেলে সিভিক ভলেন্টিয়ারকে । এরপর ওই সিভিক ভলেন্টিয়ারকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখে স্থানীয় বাসিন্দারা । তারপর শুরু হয় ব্যাপক গণধোলাই বলে অভিযোগ। আক্রান্ত সিভিক ভলেন্টিয়ারকে উদ্ধার করতে এসে হেনস্তার শিকার হতে হয় জামুরিয়া থানার পুলিশক এবং সাংবাদিকদেরও । রীতিমতো খণ্ডযুদ্ধ বেঁধে যায় পুলিশের সঙ্গে। পরে জামুরিয়া থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে । সিভিক ভলেন্টিয়ার ও মহিলাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয় । এই ঘটনার জেরে প্রচুর সংখ্যক স্থানীয়রা ভিড় জমান। মানা হয়নি কোন সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি।কিন্তু প্রশ্ন হচ্ছে যেভাবে জামুরিয়া এবং রানীগঞ্জে প্রতিদিন মহামারী আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে তারপর দেখা গেল না সামাজিক দূরত্ব ? নেই মুখে মাস্ক ? এই ঘটনায় একাধিক মানুষের ভিড়ে কোরোনা সংক্রমণ ছড়িয়ে যাওয়ার আশঙ্কা রয়েই গেল ?











এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন