ফিরছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ

ফিরছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ

নিউজ ডেস্ক : করোনার প্রকোপে বন্ধ রাখা হয়েছে আইপিএল। বন্ধ রাখা হয়েছে পাকিস্তান সুপার লিগও। তবে এবার সাহসি পদক্ষেপ দেখিয়ে নিজেদের দেশে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শুরুর কথা ঘোষণা করে দিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আগামী মাসেই তাদের দেশে জনপ্রিয় ঘরোয়া টি-২০ লিগ সিপিএল শুরু হতে চলেছে। জানা যাচ্ছে ১৮ অগাস্ট থেকে এই টুর্নামেন্ট শুরু হবে। তবে এবার এই টুর্নামেন্ট আয়োজিত হবে শুধুমাত্র ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে। ইতিমধ্যেই সেখানকার প্রশাসন টুর্নামেন্ট আয়োজনের ছাড়পত্র দিয়েছে। তবে টুর্নামেন্টের সঙ্গে জড়িত সবাইকে ত্রিনিদাদ পৌঁছনোর কিছুদিন আগে থেকেই কোয়ারেন্টাইনে থাকতে হবে।  

১১৭ দিন পর ফিরেছে ক্রিকেট। সাউদাম্পটনে টেস্ট খেলতে নেমেছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ। দীর্ঘদিন বন্ধ থাকার পর ক্রিকেট ফেরায় কিছুটা মনের শান্তি খুঁজে পেয়েছেন ক্রিকেট সমর্থকরা। যদিও মাঠে দর্শকদের খেলা দেখার উপর নিষেধাজ্ঞা রয়েছে। ফাঁকা গ্যালারি। ক্রিকেটাররা অনুপ্রেরণা পাবেন কী করে! তা নিয়েও প্রশ্ন উঠেছিল। কিন্তু এই মুহূর্তে সারা বিশ্বের পরিস্থিতি বিচার করে এই সিদ্ধান্ত মেনে নেওয়া ছাড়া উপায় ছিল না। কারণ জমায়েত করে খেলা দেখলে এই সময় করোনার সংক্রমণের আশঙ্কা বাড়তে পারে। মহামারীর এই কঠিন সময় একের পর এক উদাহরণ সৃষ্টি করেছে ওয়েস্ট ইন্ডিজ। সবার আগে অনুশীলন শুরু করেছিল তারা। তা ছাড়া ইংল্যান্ড বোর্ডের এক ডাকে সাড়া দিয়েছিল তারা। টেস্ট সিরিজ খেলতে হাজির হয়েছিল ইংল্যান্ডে।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন