এবার ক্রিকেটের ২২ গজেও জেটলি শাসন ! 

এবার ক্রিকেটের ২২ গজেও জেটলি শাসন !

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: বিজেপি নেতা সহ দীর্ঘদিন কেন্দ্রীয় অর্থ মন্ত্রক সামলানোর পাশাপাশি ১৯৯৯ থেকে ২০১৩ সালের মধ্যে ১০ বছর দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ছিলেন অরুণ জেটলি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর প্রয়াণের পর তাঁর স্মরণে ও নামানুসারে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামকে চিহ্নিত করা হয়। এবার তাঁর নিজের জায়গাতে অভিষিক্ত হতে চলেছেন তাঁর ছেলে। অর্থাৎ দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদের নির্বাচনে লড়াই করার জন্য কোমর বাঁধছেন অরুণ জেটলির পুত্র রোহন জেটলি। 
অমিত শাহের পুত্র এবং অনুরাগ ঠাকুরের ভাইয়ের পর প্রয়াত বিজেপি নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির পুত্রকে ক্রিকেট প্রশাসকের ভূমিকায় দেখা যেতে পারে।

রোহন জেটলি যে ময়দানী রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন, সে খবর প্রায় নিশ্চিত বলে সূত্রের তরফে জানানো হয়েছে। দুর্নীতি সহ একাধিক ইস্যুতে নড়বড়ে হয়ে যাওয়া দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের পরিচালনার দায়িত্ব কোনও শক্ত হাতে যাক, তা চায় সে রাজ্যের ক্রিকেট কর্তারা। একমাত্র রোহন জেটলিই এই কাজটি নির্ভরতার সঙ্গে করতে পারেন বলে দাবি করা হয়েছে। সূত্রের খবর, ডিডিসিএ-তে এখনও অবশিষ্ট প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির অনুগামীরা এই পদের নির্বাচনে দাঁড়ানোর জন্য রোহনকে রাজি করিয়েছেন। রোহন নিজেও দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদের নির্বাচনে লড়াই করার ইচ্ছাপ্রকাশ করেছেন।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন