বুধবার থেকে কোথায় কোথায় কঠোর হচ্ছে লক ডাউন জানালেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারপার্সন তথা বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

বুধবার থেকে কোথায় কোথায় কঠোর হচ্ছে লক ডাউন বললেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারপার্সন তথা বিধায়ক নিহার রঞ্জন ঘোষ

সুব্রত মন্ডল, মালদা : বুধবার থেকে মালদা শহরে ইংরেজবাজার পৌরসভা পুরাতন মালদা পৌরসভা ও জেলা প্রশাসন সব একসাথে বৈঠক হয় আগামী বুধবার থেকে মালদা শহরে হচ্ছে করাকরি লকডাউন সকাল থেকে 11 টা পর্যন্ত খোলা থাকবে বাজার হাট  ফলের দোকান চায়ের দোকান মিষ্টির দোকান কাপড়ের দোকান ইলেকট্রনিক দোকান সোনার দোকান এগুলো বুধবার থেকে সাত দিনের জন্য থাকবে বন্ধ শুধুমাত্র অনলাইনে ডেলিভারি চালু থাকবে     কিছু কিছু বাস চলবে এবং টোটো অটো পুরোপুরি বন্ধ থাকবে শুধুমাত্র মানুষের হসপিটাল ও নার্সিং হোম যেন অসুবিধা না হয় তার জন্য তিন জায়গায় কুড়িটি করে টোটো স্ট্যান্ড  করে দিবেন এবং গাড়ি ঘোড়া বন্ধ থাকবে এটা শুধু ইংলিশ বাজার পৌরসভা ও পুরাতন মালদা পৌরসভা লকডাউন থাকবে আজ মানুষজনকে বাঁচানোর জন্য রোগমুক্ত করার জন্য মালদা মার্চেন্ট অফ কমার্সের  পক্ষ থেকে আজ রাজ্য সরকারকে এই বিষয় নিয়ে আলোচনা করবেন এবং রাজ্য সরকার যদি এগুলো গ্রাহ্য করেন তাহলে আগামী বুধবার থেকে মাইকে অ্যালাউন্স করবেন এবং এই সাত দিন কঠোরভাবে লকডাউন চলবে।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন