পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কল্যাণ মন্ডলের নেতৃত্বে বিভিন্ন অঞ্চলে মিছিল।



পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কল্যাণ মন্ডলের নেতৃত্বে বিভিন্ন অঞ্চলে মিছিল।





অমিয় ঘোষ,মালদা:-  মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুসারে ইংলিশ বাজার ব্লকের বিভিন্ন অঞ্চলে ইংলিশ বাজার ব্লক  তৃণমূল কংগ্রেসের  মিছিল। পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পথে নামল ইংলিশ বাজার ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি কল্যাণ মন্ডল।


প্রথমে অমৃতির কামত থেকে মিছিলটি শুরু করে সমগ্র অঞ্চল পরিক্রমা করে। এই মিছিলে উপস্থিত ছিলেন সভাপতি কল্যাণ মন্ডল ,অঞ্চল সভাপতি রামকৃষ্ণ মন্ডল সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব। একই সাথে শহীদ সেনাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। কিন্তু এই মিছিল কে কেন্দ্র করে এলাকায় বেশ সাড়া পাওয়া যায়।






এর তিনি ছুটে যান শোভানগরের ভবানীপুর গ্রামে সকল নেতৃত্ব ও কর্মীদের নিয়ে বিশাল মিছিল করেন ।






সব শেষে তিনি মিল্কি বাস স্ট্যান্ড থেকে পুরো অঞ্চল জুড়ে এই প্রতিবাদ মিছিল করেন ।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান নিজাম আলী সহ অন্যন্য নেতৃত্ব।






এই প্রসঙ্গে সভাপতি কল্যাণ মন্ডল বলেন-










এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ,দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)



নবীনতর পূর্বতন