হ্যাপি বার্থ ডে মহারাজ 

হ্যাপি বার্থ ডে মহারাজ

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক : ভারতীয় দলের অধিনায়ক থেকে সিএবি সভাপতি, সিএবি সভাপতি থেকে বিসিসিআই এর মসনদে শীর্ষ পদে জায়গা করে নিয়েছেন তিনি। ভারতীয় ক্রিকেটের প্রচলিত ধারাবাহিকতাকে বদলে দেওয়ার নায়ক বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। আর বুধবার ৪৮ বছরে পা দিলেন প্রিন্স অফ ক্যালকাটা। তাঁর হাত ধরেই ভারতীয় দলে উঠে এসেছিলেন টিম ইন্ডিয়ার বহু তারকা ক্রিকেটার। তাই জন্মদিনে প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটারদের শুভেচ্ছা বার্তায় ভাসলেন মহারাজ। বিরাট কোহলি, বীরেন্দ্র সেওয়াগ, ভিভিএস লক্ষ্মন থেকে হরভজন-যুবরাজ-রায়না সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। 

ভারত অধিনায়ক বিরাট কোহলি লিখলেন, "হ্যাপি বার্থ ডে দাদা। ভগবান তোমার মঙ্গল করুন।" নিজের ক্রিকেটিয় কেরিয়ারের শুরুর দিকে সৌরভের মতো অধিনায়ক যেভাবে পাশে দাঁড়িয়েছিলেন সেকথা স্মরণ করিয়ে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বীরেন্দ্র সেওয়াগ। শুধু তাই নয় সৌরভকে নিয়ে মজা করতেও ছাড়েননি বীরু। কয়েকদিন আগেই হরভজন সিং বলেছিলেন , সৌরভের জন্যই তিনি হরভজন সিং হতে পেরেছেন। সেই ভাজ্জিও প্রিয় দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।মহারাজের জন্মদিনে যুবরাজের শুভেচ্ছা। যুবি এক কদম এগিয়ে লিখলেন, "ভারতীয় ক্রিকেটের অবিসংবাদিত দাদাকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি সবসময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছ, সত্যিকারের নেতা কী তুমি না থাকলে তা জানতেই পারতাম না, তুমিই সেটা দেখিয়েছ।"মহম্মদ কাইফ লিখলেন, "একজন দুরন্ত ব্যাটসম্যান থেকে অসাধারণ অধিনায়ক এবং বর্তমানে ভারতীয় ক্রিকেটের সর্বোপরি নায়ক- আমার ক্যাপ্টেন ও মেন্টকে জন্মদিনের শুভেচ্ছা।"ভেরি ভেরি স্পেশাল লক্ষ্মণ লিখলেন, "এই শুভদিন বার বার ফিরে ফিরে আসুক। তুমি আরও সাফল্য পাও।"






এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন