সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকে কেন্দ্রীয় হস্তক্ষেপের বিরুদ্ধে বর্ধমান ১ নং তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ সভা

সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকে কেন্দ্রীয় হস্তক্ষেপের বিরুদ্ধে বর্ধমান ১ নং তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ সভা

কল্যাণ দত্ত : আজ পূর্ব বর্ধমানের কালনা গেট সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের সামনে বর্ধমান ১ নম্বর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অনুষ্ঠিত হল একটি প্রতিবাদ সভা। এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, বর্ধমান উত্তর কেন্দ্রের বিধায়ক নিশীথ কুমার মালিক, বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভানেত্রী কাকলি গুপ্ত  তা, বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের  যুব সভাপতি মানস ভট্টাচার্য্য, তৃণমূল কংগ্রেস সাপোটার্স সোশ্যাল মিডিয়ায় সুখেন্দু কোনার, তৃণমূল ছাত্র পরিষদ নেতৃ রিম্পু বিশ্বাস, যুবনেতা চঞ্চল মালিক, বিকি ঠাকুর শহর ব্লক তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ।এছাড়া উপস্থিত ছিলেন বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের দুই সাধারন সম্পাদক দেব নারায়ন গুহ ও ইন্তেখাব আলম।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন