করোনা আক্রান্ত অভিনেত্রী কোয়েল মল্লিক





করোনা আক্রান্ত অভিনেত্রী কোয়েল মল্লিক







 নিউজ ডেস্ক: করোনা আক্রান্ত কোয়েল মল্লিক। অভিনেত্রী নিজেই ট্যুইট করে জানিয়েছেন সেকথা। শুধু তিনি একা নন, তাঁর বাবা রঞ্জিৎ মল্লিক, মা দীপা মল্লিক ও তাঁর স্বামী নিসপাল সিং রানেও করোনা আক্রান্ত বলে জানিয়েছেন কোয়েল।




টলিউডে এর আগে কোনও অভিনেতা-অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর শোনা যায়নি। তাই কোয়েলের আক্রান্ত হওয়ার খবরে বাড়ছে উদ্বেগ। কিছুদিন আগেই এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।




তাঁর অসুস্থতার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেতা দেব। তিনি ট্যুইট করে লিখেছেন, ‘আমি খুবই উদ্বিগ্ন। কোনও প্রয়োজন পড়লে বল। তোমাদের দ্রুত সুস্থতা কামনা করি।’




জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ মল্লিক পরিবারের সদস্যরা। সপ্তাহ দুয়েক আগে থেকেই কোয়েলের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। সম্প্রতি তাঁদের টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। অর্থাৎ তাঁরা করোনা আক্রান্ত। তাঁর সন্তান এই মুহূর্তে কেমন আছেন, তা এখনও জানা যায়নি।




অভিনেত্রী জানিয়েছেন, তিনি আপাতত সেল্ফ আইসোলেশনে আছেন। সূত্রের খবর, তাঁর সেরকম কোনও অসুস্থতা নেই, তাই বাড়িতেই রয়েছেন তাঁরা।




প্রসঙ্গত, বলিউডে কণিকা কাপুর থেকে প্রযোজক করিম মোরানি। একের পর এক সেলেবদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। তবে টলিউডে এই প্রথম কোনও হাই প্রোফাইল পরিবারে করোনা থাবা বসাল। ফলে জোর জল্পনা শুরু হয়েছে।




কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা। মা ও সন্তান দু’জনেই সুস্থ ছিলেন বলে জানিয়েছেন। ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল।




নাতি হওয়ার খবরে উচ্ছ্বসিত হন অভিনেতা রঞ্জিত মল্লিক। তিনি বলেছিলেন, লকডাউনে এর চেয়ে ভালো খবর আর কিছুই হতে পারেনা।




চলতি বছর ১লা ফেব্রুয়ারি বিবাহ বার্ষিকীর দিন সন্তানের আগমন বার্তা জানিয়েছিলেন টলিউড কুইন কোয়েল। টুইট বার্তায় নায়িকা স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘দিন এগোচ্ছে..লাথি,ঘুসি,ডিগবাজির মধ্যে দিয়ে শরীরের ভিতরে নতুন প্রাণের স্পন্দন অনুভব করছি। জীবনের বুননে ঝকঝকে রুপোলি সুতোর মতো এই গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান’





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন