এবার চরম সংঘাতের পথে আইসিসি-বিসিসিআই

এবার চরম সংঘাতের পথে আইসিসি-বিসিসিআই

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক : করোনা ভাইরাসের আবহে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং আইপিএল আয়োজন নিয়ে বড়সড় দ্বন্দ্বে জড়াতে চলেছে আইসিসি ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই। বিশ্বকাপ নিয়ে বিশ্বের সর্বোচ্চ ক্রিকেট নিয়ামক সংস্থার সিদ্ধান্তের অপেক্ষায় না থেকে ভারতীয় ক্রিকেট বোর্ড নিজেদের মতো করে আইপিএলের সূচি ঘোষণার চিন্তাভাবনা শুরু করেছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। পরিকল্পনা মাফিক চলতি বছরেই আইপিএল আয়োজন করতে বদ্ধপরিকর বিসিসিআই। ভারতের বাইরে টুর্নামেন্ট আয়োজন করার ক্ষেত্রেও রাজি সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। কারণ আইপিএল বাতিল হলে যে পরিমাণ ক্ষতি হবে, তা পূরণ করার মতো অবস্থায় বিসিসিআই নেই বলে দাবি করা হয়েছে। এখনও পর্যন্ত যা খবর, শ্রীলঙ্কা কিংবা সৌদি আরবের মধ্যে যে কোনও এক দেশে হতে পারে এই টুর্নামেন্ট।

এখনও পর্যন্ত যা খবর, করোনা ভাইরাসের জেরে আগামী অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ না হলে, সেই জায়গায় ১৩তম আইপিএলের আসর বসানোর ভাবনাচিন্তা করছে বিসিসিআই। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত ঝুলে থাকায় আইপিএল নিয়ে অনিশ্চয়তা তৈরি হচ্ছে বলে দাবি সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের। বহুবার অনুরোধ করা সত্ত্বেও পরিস্থিতি পরিবর্তনের কোনও ইঙ্গিত না পেয়ে এবার আইসিসি-র সঙ্গে সরাসরি সংঘাতে জড়াতে চলেছে বিসিসিআই।টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসি-র দীর্ঘসূত্রিতায় হতাশ হয়েছে বিসিসিআই। তাই আর আইসিসি-র জন্য অপেক্ষা না করে নিজেদের পরিকল্পনা মতো আইপিএল আয়োজন নিয়ে চিন্তাভাবনা যে বিসিসিআই শুরু করতে চলেছে, তা গোপন সূত্রে জানা গিয়েছে। তেমনটা হলে আইসিসি এবং বিসিসিআইয়ের মধ্যে যে বড়সড় ঠোকাঠুকি লাগতে চলেছে, তা চোখ বন্ধ করেও বলা যায়।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন