বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর

বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর

নিউজ ডেস্ক : করোনার জেরে সেপ্টেম্বরে ভারত সফর বাতিল করতে চলেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ১৬ সেপ্টেম্বর থেকে দ্বিপাক্ষিক সিরিজ শুরু হওয়ার কথা ছিল। সেপ্টেম্বরে ভারতে এসে তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ খেলার কথা ছিল ইংল্যান্ডের। ইংল্যান্ডের একটি সংবাদ মাধ্যমে জানান হয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড এই সফর বাতিল ঘোষণা করতে চলেছে। কারণ, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সেপ্টেম্বরের শেষ সপ্তাহে আইপিএল আয়োজনের কথা ভাবছে। তবে সরকারি ভাবে ইসিবির পক্ষ থেকে এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত কিছু জানান হয়নি। যদিও এ বিষয়ে ইসিবির সঙ্গে আলোচনা করবে বিসিসিআই। 

করোনা ভাইরাসের কারণে  বিশ্বজুড়ে তিন মাসেরও বেশি সময় ধরে বন্ধ ছিল আন্তর্জাতিক ক্রিকেট। ফলে স্থগিত কিংবা বাতিল হয়েছে একের পর এক সিরিজ। মারণ ভাইরাসের কারণে স্থগিত রয়েছে আইপিএল-ও। সেপ্টেম্বরের শেষ দিকে আইপিএল করার পরিকল্পনা করছে বিসিসিআই। সূত্রের খবর, আইপিএল-এর জন্য বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর।এদিকে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত ঝুলিয়ে রেখেছে আইসিসি। সম্ভবত বিশ্বকাপ বাতিলের ঘোষণা চলতি মাসেই জানাবে ক্রিকেটের নিয়ামক সংস্থা। বিশ্বকাপ বাতিল হলে সেই উইন্ডোতে আইপিএল আয়োজনের পরিকল্পনা করে রেখেছে বিসিসিআই। ভারতে করোনার সংক্রমণ যেভাবে বাড়ছে তাতে দেশের বাইরে ফাঁকা স্টেডিয়ামে আইপিএল আয়োজন করতে পারে বিসিসিআই। সেপ্টেম্বরের শেষ থেকে নভেম্বর পর্যন্ত চলতে পারে আইপিএল।

বাতিল হতে পারে ইংল্যান্ডের ভারত সফর





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন