Salary Before Puja রাজ্য সরকারি কর্মচারী ও শিক্ষকদের জন্য সুখবর, পুজোর আগেই এমাসের বেশি বেতন দেবেন মমতা সরকার

Salary Before Puja: রাজ্য সরকারি কর্মচারী ও শিক্ষকদের জন্য সুখবর, পুজোর আগেই এমাসের বেশি বেতন দেবেন মমতা সরকার

Telegram Channel

Join Now

WhatsApp Group

Join Now

Google News

Follow


এখন বাংলা নিউজ ডেস্ক : বেতন পূজোর আগে: পূজোর আগে রাজ্য সরকারের কর্মচারীদের মাসিক বেতন প্রদানের সুযোগ দেওয়ার দিকে রাজ্য সরকার একটি উদ্যোগ নেয়। এই প্রতিষ্ঠা সক্রিয়তা বাড়ায়। সরকারি কর্মচারীরা প্রতি মাসের শেষে তাদের মাসিক বেতন প্রাপ্ত করেন। এবার পূজোর ছুটির সাথে এই সুযোগটি প্রদান করার চেষ্টা করছেন রাজ্য সরকার।


এই প্রস্তাবনা বিবেচনা করে, অক্টোবরের শুরুতেই সরকারি অফিস এবং সরকারি স্কুলে একটি প্রযুক্তি শুরু হয়েছে। অক্টোবরের প্রথম দিনেই সমস্ত সরকারি অফিস এবং স্কুলে বেতন প্রকাশ করা হয়েছে। এই তথ্যটি দেখে বুঝায়, প্রাপ্ত বিভাগগুলি আগামী ৪ অক্টোবরের মধ্যে বেতন প্রদান প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।


রাজ্যের সরকারি স্কুলের প্রধান শিক্ষকদেরও অক্টোবর মাসের জন্য অনলাইন বেতন পোর্টালে (এওএসএমএস) শিক্ষক এবং শিক্ষককর্মীদের বেতন প্রদানের কাজ সম্পূর্ণ করতে হয়েছে। এই বছরের শারদ উৎসব অক্টোবরের তৃতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে, এবং রাজ্যটি এই সময়ে বেতন প্রদান করতে চায়।


রিপোর্ট অনুসারে, অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে রাজ্য সরকারের কর্মচারীরা তাদের বেতন প্রাপ্ত করবেন। সরকারি প্রশাসনের এই প্রচেষ্টার সাথে রাজ্যের সরকারি কর্মচারী এবং শিক্ষকরা খুশি।


আরোও পড়ুন LPG Gas Cylinder : রান্নার গ্যাস নিয়ে ফের বড় ঘোষণা সরকারের তরফে, উৎসবের মরশুমে খুশি সকলে


আরোও পড়ুন লক্ষী ভান্ডার এখন অতীত! নারায়ণ ভান্ডার প্রকল্পের মাধ্যমে প্রত্যেককে 2000 করে টাকা দেওয়া হবে


আরোও পড়ুন Food Safety : খবরের কাগজের ঠোঙা বাতিল করলো সরকার। ধরা পড়লে দোকানদার ও ক্রেতার কড়া শাস্তি


আরোও পড়ুন শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে অক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ

Salary Before Puja: রাজ্য সরকারি কর্মচারী ও শিক্ষকদের জন্য সুখবর, পুজোর আগেই এমাসের বেশি বেতন দেবেন মমতা সরকার | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " Salary Before Puja: রাজ্য সরকারি কর্মচারী ও শিক্ষকদের জন্য সুখবর, পুজোর আগেই এমাসের বেশি বেতন দেবেন মমতা সরকার " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের Google News এ (Follow Us) ফলো করুন এবং আমাদের Telegram Channel Follow করুন, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন