ভিন রাজ্য থেকে আসা পরিযায়ী শ্রমিকের করোনা পজেটিভ ধরা পড়ায় তীব্র আতঙ্কিত পুরাতন মালদার মুচিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়

ভিন রাজ্য থেকে আসা পরিযায়ী শ্রমিকের করোনা পজেটিভ ধরা পড়ায় তীব্র আতঙ্কিত পুরাতন মালদার মুচিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়

অমিয় ঘোষ,মালদা:- কিছু দিন হল ভিন রাজ্য থেকে ফেরার পর পরিযায়ী এক শ্রমিকের করোনা পজেটিভ ধরা পড়ায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে পুরাতন মালদা ব্লকের মুচিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। শুক্রবার জেলা প্রশাসনের প্রকাশিত তালিকায় সেই পরিযায়ী শ্রমিকের নাম আসতেই গ্রামে এখন চাপা আতঙ্ক সৃষ্টি হয়েছে।

খবর ছড়িয়ে পড়তেই শনিবার সকাল থেকেই জনশূন্য হয়ে পড়েছে গোটা এলাকার রাস্তাঘাট। এই কারনে অনির্দিষ্টকালের জন্য ওই গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন বাজার বন্ধ করে দেওয়া হয়েছে। এখন যে শ্রমিকের করোনা পজিটিভ ধরা পড়েছে, তাকে যারা কোয়ারেন্টাইন সেন্টারে খাবার দিতে গিয়েছি, তাদের নিয়ে দুশ্চিন্তার কালোমেঘ নেমে এসেছে এলাকাবাসীদের মধ্যে। করোনা আক্রান্ত ওই রোগীর সকল  পরিবারের আত্মীয়-স্বজনদের চিহ্নিত করে তাদের এখন চিকিৎসার জন্য কোয়ারেন্টিন সেন্টারে পাঠানোর দাবি করেছেন এলাকাবসি।

যদিও এব্যাপারে এখনো পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে তেমন ভাবে কোনো হেলদোল দেখা যায়নি বলে অভিযোগ করেছেন এলাকাবাসি। কিন্তু দুশ্চিন্তার বিষয় হল যে শনিবার সকাল থেকেই করোণা আক্রান্ত রোগীর পরিবারের বাড়িতে কাউকে দেখা যায়নি। যা নিয়ে নতুন করে শোরগোল পড়ে গিয়েছে  গ্রাম পঞ্চায়েত এলাকায়।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন