করোনা যুদ্ধে আবারও দাতার ভূমিকায় অক্ষয়, কী সাহায্য করলেন দেখে নিন 



করোনা যুদ্ধে আবারও দাতার ভূমিকায় অক্ষয়, কী সাহায্য করলেন দেখে নিন




নিজস্ব সংবাদদাতা, এন্টারটেনমেন্ট ডেস্ক: করোনা যুদ্ধে বারবারই দাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি। যতটা পারছেন সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন এই বলিস্টার। এবার  সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশন বা সিনটা-র সঙ্গে যুক্ত দিনমজুরদের সাহায্যে ৪৫ লাখ টাকা দান করলেন অক্ষয় কুমার। 





করোনা লকডাউনের জেরে বন্ধ রয়েছে ছবি ও সিরিয়ালের কাজ। সব থেকে বেশি সমস্যায় পড়েছেন এই ক্ষেত্রের সঙ্গে যুক্ত সেই সব দরিদ্র মানুষরা। যাঁরা কাজ পিছু উপার্জন করেন। এঁদের প্রতি এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয়। সিনটা-র যুগ্ম সচিব অমিত বেহল বলেছেন, এই সঙ্কটে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য তাঁরা অক্ষয়ের কাছে কৃতজ্ঞ। তাঁদের এক্সিকিউটিভ কমিটির সদস্য আয়ুব খান এ ব্যাপারে উদ্যোগ নেন। সাহায্যের জন্য তিনি যান জাভেদ জাফরির কাছে। জাভেদ আবার যোগাযোগ করেন সাজিদ নাদিয়াদওয়ালা ও অক্ষয় কুমারের সঙ্গে।   অক্ষয় ও সাজিদ দুজনেই ১৫০০ দিনমজুরের অ্যাকাউন্টে ৩,০০০ টাকা করে দিয়েছেন। ভবিষ্যতেও সবরকম সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন তাঁরা।





উল্লেখ্য এর আগে অক্ষয় মুম্বই পুলিশ ফাউন্ডেশনে ২ কোটি টাকা দান করেন, করোনা সঙ্কট রুখতে প্রাণ হারানো ২ হেড কনস্টেবলকে শ্রদ্ধা জানান তিনি। এছাড়া তিনি ৩ কোটি টাকা দেন বৃহন্মুম্বই পুরসভার তহবিলে, যাতে তারা পিপিই, মাস্ক ও র‌্যাপিড টেস্টিং কিট কিনতে পারে। পিএম-কেয়ার্স ফান্ডে দিয়েছেন ২৫ কোটি টাকা।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন