'করোনা নিয়ে রাজনীতি করছে কেন্দ্র', মোদীর সঙ্গে CM-দের বৈঠকে তোপ মমতার



'করোনা নিয়ে রাজনীতি করছে কেন্দ্র', মোদীর সঙ্গে CM-দের বৈঠকে তোপ মমতার




 করোনাভাইরাস নিয়ে রাজনীতি করছে কেন্দ্রীয় সরকার। বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে ভিডিয়ো কনফারেন্সে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে এই ভাষাতেই তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিশেষ সূত্রে মিলেছে এই খবর।




করোনা পরিস্থিতি ও লকডাউনে নিয়ে হওয়া বৈঠকে মমতা বলেন, কেন্দ্র করোনা-যুদ্ধে তাদের পছন্দের রাজ্যগুলির প্রতি পক্ষপাতিত্ব করছে এবং একটি নির্দিষ্ট স্ক্রিপ্ট মেনে কাজ করছে। তাঁর কথায়, 'কেউ আমাদের পরামর্শ দিতেও বলছে না।'




তৃতীয় দফার লকডাউন শেষ হওয়ার এক সপ্তাহ আগেই সোমবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিয়ো বৈঠকে যোগ দেন নমো। করোনা মোকাবিলায় পরবর্তী রণকৌশল নিয়ে আলোচনা প্রয়োজন বলে বৈঠকে জানান তিনি।




'ঘরে ফেরা মানবপ্রবৃত্তি', মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে পরিযায়ী উদ্বেগ মোদীর


এ দিন মুখ্যমন্ত্রীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, 'গোটা লড়াইয়ে বিশ্ব এটা মেনে নিয়েছে যে কোভিড-১৯ মোকাবিলায় আমরা সফলভাবে লড়াই চালিয়েছি। এই লড়াইয়ে রাজ্য সরকারগুলি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তারা তাদের দায়িত্ব সম্পর্কে অবগত এবং এই বিপদ ঠেকাতে যথাযথ দায়িত্ব পালন করেছে।'




দেশে করোনাভাইরাস হানা দেওয়ার পর থেকে এই নিয়ে পঞ্চমবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে বৈঠক করলেন প্রধানমন্ত্রী।





এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : BanglaSonbad


নবীনতর পূর্বতন