করোনা আক্রান্ত কংগ্রেস সাংসদ অভিষেক মনু সিংভি





করোনা আক্রান্ত কংগ্রেস সাংসদ অভিষেক মনু সিংভি







নিউজ ডেস্ক: করোনা আক্রান্ত কংগ্রেস সাংসদ। এর আগে কংগ্রেস নেতা সঞ্জয় ঝা আক্রান্ত হয়েছিলেন করোনায়। এবার সংক্রমণ অভিষেক মনু সিংভির।




যদিও সাংসদের শরীরে তেমন কোনও বড়সড় লক্ষণ নেই বলে জানা গিয়েছে। তাঁর অফিসের সবার করোনা পরীক্ষা হয়েছেল প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর।




অভিষেক মনু সিংভি শুধুমাত্র কংগ্রেস নেতা এবং সাংসদ নন, তিনি সুপ্রিম কোর্টের একজন নামজাদা আইনজীবীও।




কয়েকদিন আগেই এ রাজ্যে এক বিধায়কের মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে। মৃত্যু হয় তৃণমূল বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূলের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষের। বুধবার সকালে একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।




গত ২২ মে করোনা ধরা পড়েছিল তাঁর। সে সময় থেকেই প্রচন্ড শ্বাস কষ্টে ভুগছিলেন তিনি। গত এক মাসের বেশি সময় তিনি চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকালে কার্ডিয়াক অ্যাটাক হয়৷ তারপর মাল্টিঅর্গ্যান ফেলিওর হয়ে মৃত্যু হয় তাঁর৷ বয়স হয়েছিল ৬০ বছর৷ যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, তখন থেকেই বেশ গুরুতর অবস্থা ছিল তাঁর।




সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। তাঁকে প্লাজমা থেরাপি দেওয়া হয়। তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। দ্রুত তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।




দেশে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। প্রায় প্রতিদিনই ছাড়াচ্ছে পুরনো সংক্রমণের মাত্রা। বৃহস্পতিবার ফের সর্বোচ্চ সংক্রমণের রেকর্ড ভারতে। ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হলেন ১৭ হাজার ২৯৬ জন। এছাড়াও করোনার জেরে ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৪০৭ জনের।




এরফলে দেশে মোট করোনা সংক্রমনের ঘটনা বেড়ে দাঁড়াল ৪ লক্ষ ৯০ হাজার ৪০১ টি। এর মধ্যে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ২ লক্ষ ৮৫ হাজার ৬৩৭ টি। দেশে অ্যাক্টিভ কেস রয়েছে ১ লক্ষ ৮৯ হাজার ৪৬৩ টি। মোট মৃত্যু হয়েছে ১৫ হাজার ৩০১ জনের





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন