আই লিগে খেলার জন্য দরপত্র তুলল আরও দুই ক্লাব

আই লিগে খেলার জন্য দরপত্র তুলল আরও দুই ক্লাব

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: আইলিগ চ্যাম্পিয়ন মোহনবাগানের ছেড়ে যাওয়া জায়গায় নতুন ক্লাবের জন্য দরপত্র তোলার আহ্বান জানিয়েছিল এআইএফএফ। কারণ আসন্ন মরসুমে আইএলএলে খেলতে চলেছে মোহনবাগান। এইটিকের সঙ্গে গাঁটছড়া বেধে আইসএল খেলতে চলেছে এই ক্লাব। নয়াদিল্লির সুদেবা এফসি নতুন ফুটবল মরসুমে আইলিগে কর্পোরেট টিম হিসেবে আসতে চাইছে জানা ছিল আগেই, এবার এআইএফএফের দরপত্র তুলল ভারতের আরও দুই ক্লাব। আসন্ন মরসুমে আই লিগে খেলার জন্য দিল্লির সুদেবার সঙ্গে বিশাখাপত্তনমের শ্রীনিধি এফসি ও শিলংয়ের রিনথি এফসি দরপত্র তুলেছে। শনিবার দরপত্র তোলার ১০ দিনের সময় শেষ হয়েছে।

ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছিল যে শহরে আইএসএল বা আই লিগের দল রয়েছে, সেই শহর থেকে নতুন দল নেওয়া হবে না। সেক্ষেত্রে নয়াদিল্লির পাশাপাশি রাঁচি, আহমেদাবাদ, লখনউয়ের মতো শহর থেকে দল দেখতে চাইছে এআইএফএফ। শিলং লিগে রানার্স হয়েছে রিনথি এফসি। তারা এবার নতুন করে ভালো স্পনসর পেয়ে আই লিগে খেলে তারা মেঘালয়ের ফুটবলকে নতুন স্বপ্ন দেখাতে চায়।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন