ক্রিকেট ছেড়ে নতুন ভূমিকায় মাহি ! 

ক্রিকেট ছেড়ে নতুন ভূমিকায় মাহি !

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: শেষবার ৯ জুলাই দেশের হয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালে খেলেছিলেন। সেই ম্যাচের পর আর দেশের জার্সিতে মাহিকে খেলতে দেখা যায়নি। আইপিএল দিয়ে প্রত্যবর্তন করার কথা থাকলেও করোনা উদ্বেগের কারণে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়ায় ফের কবে মাহিকে ক্রিকেট মাঠে দেখা যাবে জানা নেই। এই পরিস্থিতিতে ক্রিকেট ছেড়ে বিকল্প হিসেবে চাষআবাদকে খুঁজে নিলেন ধোনি? একটি ট্রাক্টর কিনেছিলেন ধোনি। নতুন এই ট্রাক্টর নিয়ে এবার জৈব চাষে নেমে পড়লেন ধোনি। ভিডিওতে দেখা গিয়েছে ধোনি নিজে এখন ট্রাক্টর চালানো শিখে গিয়েছেন। রাঁচির ফার্মহাউসের চাষের জমিতে ট্রাক্টরের পিছনে থাকা হাল দিয়ে চাষ করছেন তিনি। মাঠে নিজেই ট্রাক্টর চালিয়ে চাষ শুরু করে দিয়েছেন প্রাক্তন অধিনায়ক। ধোনির জৈব চাষের ভিডিও ফ্যানদের বেশ মনে ধরেছে।

ধোনি যে ট্রাক্টর চালাচ্ছেন, তা স্বরাজ ৯৬৩এফই ট্রাক্টর। এই ট্রাক্টরটি চার চাকার। এই গাড়ির অন্যান্য বৈশিষ্ট্যগুলো হল- ৩৪৭৮ সিসি, তিন সিলিন্ডার ইঞ্জিন, ৬০-৬৫ এইচ পি পর্যন্ত পাওয়ার সঞ্চালনা করতে সক্ষম ধোনির এই 'বিস্ট'। 

উল্লেখ্য আগামী ২ জুলাই অনলাইন ক্রিকেট অ্যাকাডেমি খুলছেন ধোনি। নিজেই গোটা বিষয়টা দেখবেন। সেই সঙ্গে কোচিংও করাবেন।আগামী মাস থেকে পুরোদমে তিনি কোচিং করানো শুরু করবেন বলে জানা গিয়েছে।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন