কাজে ফেরার আনন্দ, কেমন আছে স্টুডিও পাড়া?  

কাজে ফেরার আনন্দ, কেমন আছে স্টুডিও পাড়া?

এন্টারটেনমেন্ট ডেস্ক: ‘শ্রীময়ী’র সেটে ঢুকতেই চোখে পড়ল, শুটিংয়ের ফাঁকে গরম জলে বারবার গলা ভেজাচ্ছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। সকাল সাতটা, এক এক করে খুলছে স্টুডিয়োর গেট। একে একে ঢুকলেন টেকনিশিয়ানরা, তার পর শিল্পীরা, ঠিক আগের মতোই। কিন্তু গত দু’মাসে বদলেছে অনেক কিছুই। সকলের মুখে মাস্ক, ফেস শিল্ড, প্রবেশপথে থার্মাল চেকিং, ঘন ঘন স্যানিটাইজ়েশন, একে অন্যের সঙ্গে দূরত্ব মেনে কথাবার্তা।

 ‘শ্রীময়ী’র সেটে ঢুকতেই চোখে পড়ল, শুটিংয়ের ফাঁকে গরম জলে বারবার গলা ভেজাচ্ছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। করোনার সঙ্গে লড়াই করতে মাস্ক, স্যানিটাইজ়ার ও গরম জল, সব সময়ের সঙ্গী এখন অভিনেত্রীর। নিজস্ব মেকআপ আর্টিস্টের কাছেই মেকআপ করেছেন। কিন্তু একটানা মাস্ক পরা-খোলার কারণে মেকআপ নষ্ট ও চুল ঘেঁটে যাওয়ার মতো ঘটনা অভিনেত্রীকে বিব্রত করলেও নিয়ম ভাঙতে রাজি নন ইন্দ্রাণী। তাঁর কথায়, ‘‘পর্দায় শ্রীময়ীকে ধরে রাখতে এত দিন নিজেই শ্রীময়ী হয়ে বাড়ির সমস্ত কাজকর্মের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলাম।’’ নিজের খাবার থেকে শুরু করে সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে করে এনেছেন অভিনেত্রী। আতঙ্ক নিয়েই শুটিংয়ে আসেন, কিন্তু স্টুডিয়োর সুরক্ষাবিধি দেখে অনেকটাই নিশ্চিন্ত তিনি।

পাশের মেকআপ রুমে পেলাম ‘শ্রীময়ী’র রোহিত সেন অর্থাৎ টোটা রায়চৌধুরীকে। শুটিংয়ে ফিরে নিজের পরিবারকেই খুঁজে পেয়েছেন বলে মনে হয়েছে অভিনেতার। তবে পুরনো আড্ডা ফিরে না পেলেও টোটার কথায়, ‘‘সোশ্যাল ডিসট্যান্সিং মেনে আড্ডা দিচ্ছি, ছয় ফুটের দূরত্ব মেনে শুটিং করলাম।’’

মনের জোর আর অফুরন্ত ইচ্ছে নিয়ে কল টাইমে পৌঁছে গিয়েছিলেন অভিনেতা ভরত কল ‘জিয়ন কাঠির’ সেটে। নতুন প্রোমো শুট করেই কাটালেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’র অগ্নি-রোহিণী অর্থাৎ অর্কজ্যোতি পাল চোধুরী ও শ্রীমা ভট্টাচার্য। ‘‘সিরিয়ালে এত গয়না পরি যে, প্রতি দিন স্যানিটাইজ় করার চিন্তা রয়েই গেল,’’ ভীত শ্রীমা।    
গল্পে অতিমারির চমক রয়েছে ‘সর্বমঙ্গলা’য়। সেটে পৌঁছে নতুন চিত্রনাট্য পেয়ে চমকে গিয়েছেন অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায়। ‘‘নিজেকে তৈরি করে এনেছিলাম, কিন্তু সেটে  নতুন স্ক্রিপ্ট ধরানো হয়। সেখানে অতিমারির ভয়াবহতা  নিয়ে আড়াই মাসের লকডাউনও দেখানো হবে,’’  বললেন অভিনেতা। ‘‘দূরত্ব মেনে, পার্শ্বচরিত্রের অনুপস্থিতিতে সিরিয়ালের শুটিং করতে অভ্যস্ত আমরা। দর্শক আগেও বুঝতে পারেননি, এখনও পারবেন না,’’ বললেন ‘শ্রীময়ী’র প্রযোজক শৈবাল বন্দ্যোপাধায়।
 কিছুটা অগোছালো হলেও, প্রথম দিনেই টলিউড বুঝিয়ে দিয়েছে, করোনার সঙ্গে লড়াইয়ে সব রকম ভাবে তারা প্রস্তুত।



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন