৩০ বছর পর লিগ খেতাব জয়ের সামনে দাঁড়িয়ে য়ুর্গেন ক্লপের দল

৩০ বছর পর লিগ খেতাব জয়ের সামনে দাঁড়িয়ে য়ুর্গেন ক্লপের দল

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: অপ্রতিরোধ্য লিভারপুল। ইতিহাস থেকে আর মাত্র দু পয়েন্ট দূরে রেডসরা। ৩০ বছর পর লিগ খেতাব জয়ের সামনে দাঁড়িয়ে য়ুর্গেন ক্লপের দল। আজ রাতে চেলসির বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার সিটি পয়েন্ট নষ্ট করলেই ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়ে যাবেন মোহামেদ সালাহরা। চেলসির ঘরের মাঠে আজ রাতে নামছে পেপ গুয়ার্দিওয়ালার ম্যাঞ্চেস্টার সিটি। বুধবার রাতে ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে নিজেদের কাজটা সেরে রেখেছে লিভারপুল। এখন শুধু খেতাব জয়ের জন্য প্রহর গোনা শুরু। বুধবার অ্যানফিল্ডে চ্যাম্পিয়নের মতোই খেলে লিভারপুল। দাপট দেখিয়ে লিগ খেতাব কার্যত হাতের মুঠোয় পুরে ফেলল।

ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচের ২৩ মিনিটে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন আলেকজান্ডার আর্নল্ড। ৪৪ মিনিটে স্কোরলাইন ২-০ করেন মোহামেদ সালাহ। দ্বিতীয়ার্ধের শুরুতেই দুরন্ত গোলে  ৩-০ করেন ব্রাজিলিয়ান ফাবিয়ানো। লিভারপুলের চতুর্থ গোলটি সাদিও মানের। টানা ৩ মরশুম সব প্রতিযোগিতা মিলিয়ে একশোর বেশি গোল করার নজির গড়ল ক্লপের লিভারপুল।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন