এবার ইডেনেও করোনা চিকিৎসা! পুলিশের প্রস্তাবে সম্মতি 

এবার ইডেনেও করোনা চিকিৎসা! পুলিশের প্রস্তাবে সম্মতি

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: দিন যত এগোচ্ছে, করোনা ভাইরাসের প্রকোপ ততই জাঁকিয়ে বসছে । আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে । এই অবস্থা সামাল দিতে কলকাতা পুলিশ ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের শরনাপন্ন হল । ইডেনের গ্যালারির তলায় কোয়ারান্টাইন সেন্টার করার অনুমতি চাইল তারা। শুক্রবার  বিকেলে লালবাজারের স্পেশাল কমিশনার জাভেদ শামিমের ঘরে পুলিশ কর্তারা সিএবির আধিকারিকদের  সঙ্গে বৈঠক করেন । তারপর অরুণময় সাহার নেতৃত্বে পুলিশ বাহিনী সিএবি  কর্তাদের সঙ্গে যৌথভাবে ইডেন ঘুরে দেখেন । সিএবির পক্ষ থেকে প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন । আপাতত ঠিক হয়েছে, গ্যালারির ই, এফ, জি ব্লকের তলায় আপতকালীন কোয়ারান্টাইন সেন্টার গড়ে তোলা হবে । বাড়তি জায়গা দরকার পড়লে জে ব্লক ব্যবহার করা হবে । গোটা জায়গা জুড়ে জীবানুমুক্ত করা হবে । তবে সিএবির ক্লাব হাউজ ক্রিকেটের  কর্মকাণ্ড পরিচালনার জন্য বরাদ্দ থাকবে । 

সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া বলেছেন, "এই কঠিন সময়ে প্রশাসনকে সাহায্য এবং সমর্থন করা আমাদের কর্তব্য । এই কোয়ারান্টাইন সেন্টার পুলিশের, করোনা যোদ্ধাদের জন্য ব্যবহার করা হবে । এই জায়গাটি কোয়ারান্টাইন  সেন্টার হিসেবে গড়ে তোলার ব্যাপারে পুলিশই যাবতীয় বন্দোবস্ত করবে ।" উল্লেখ্য ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় প্যানডেমিকের শুরুতেই ইডেন গার্ডেনের গ্যালারির তলায় কোয়ারান্টাইন সেন্টার করার প্রস্তাব দিয়েছিলেন।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন